মাহমুদউল্লাহ ম্যাজিকে থামল লুইস ঝড়

0
299

খবর৭১ঃক্রিজে নেমেই ঝড় তুলেছিলেন এভিন লুইস। তাণ্ডব চালাচ্ছিলেন বাংলাদেশ বোলারদের ওপর। ব্যাটকে তলোয়ার বানিয়ে সাকিবদের রীতিমতো কচুকাটা করছিলেন তিনি। অবশেষে মাহমুদউল্লাহ ম্যাজিকে থামলেন বিস্ফোরক ওপেনার। তার বলে এলবিডব্লিউর শিকার হয়ে ফিরলেন শিমরন হেটমায়ার।

শেষ খবর পর্যন্ত ৪ উইকেটে ১৩০ রান করেছে উইন্ডিজ। রোভম্যান পাওয়েল ও নিকোলাস পুরান ব্যাট করছেন।

প্রথম টি-টোয়েন্টিতে ৮ উইকেটে দাপুটে জয় তুলে নিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ম্যাচে ৩৬ রানের জয়ে দুর্দান্তভাবে সিরিজে কামব্যাক করে বাংলাদেশ। ফলে ৩ টি-টোয়েন্টির সিরিজ ১-১ সমতায় রূপ নেয়। তৃতীয় ও শেষ ম্যাচটি হয়ে দাঁড়ায় শিরোপা নির্ধারণী। এমন সমীকরণের ম্যাচে টস জিতে আগে ক্যারিবীয়দের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

ব্যাটিংয়ে নেমে ঝড়ো সূচনা করে উইন্ডিজ। ফার্স্ট স্পেলে রেকর্ড ১ উইকেটে ৮৮ রান তুলে ফেলে সফরকারীরা। ১২ বলে ৩ চার ও ১ ছক্কায় ২৩ রান করে ফেরেন শাই হোপ। তাকে ফেরান সাকিব। এ পরিস্থিতিতে ঝড় তুলতে পারেননি কিমো পল। তাকে দ্রুত ফেরান মোস্তাফিজুর রহমান।

তবে লুইস তাণ্ডব চলতেই থাকে। মাত্র ১৮ বলে ফিফটি স্পর্শ করেন তিনি। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে যা পঞ্চম দ্রুততম অর্ধশতকের রেকর্ড। অবশেষে ৩৬ বলে ৬ চারের বিপরীতে ৮ ছক্কায় ৮৯ রান করে ফেরেন তিনি। তার টর্নেডো থামিয়ে শিমরন হেটমায়ারকে সঙ্গে সঙ্গে ফিরিয়ে দেন মাহমুদউল্লাহ।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here