মাহমুদউল্লাহকে আইসিসির জরিমানা

0
262

খবর৭১: শ্রীলংকার সঙ্গে অনুষ্ঠিত শনিবারের ম্যাচে স্লো ওভার রেটের কারণে বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে ম্যাচ ফির ২০ শতাংশ জরিমানা করা হয়েছে। আইসিসির বিধি অনুসারে তার বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়। আগামী এক বছরের মধ্যে এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটলে সেক্ষেত্রে মাহমুদউল্লাহ ম্যাচ থেকে নিষিদ্ধ হতে পারেন।

মাঠের আম্পায়ার রানমুর মার্টিনেজ ও রবীন্দ্র উইমালাসিরি এবং থার্ড আম্পায়ার লাইনডন হানিবল ও চতুর্থ আম্পায়ার ডিপল গুনাওয়ারডিনের অভিযোগের ভিত্তিতে এ সিদ্ধান্ত নেয়া হয়।

প্রসঙ্গত, ম্যাচে মাহমুদউল্লাহ গুরুত্বপূর্ণ সময়ে দুই ওভারে ১৫ রানে দুই উইকেট শিকার করেন। এছাড়াও ব্যাটিংয়ে ১১ বলে ২০ রানের কার্যকরী ইনিংস উপহার দেন।

আলোচিত ওই ম্যাচে শ্রীলংকার দেয়া রানের পাহাড় ডিঙিয়ে জয় পায় টাইগাররা। মুশফিকুর রহিমের বীরত্বে ত্রিদেশীয় সিরিজে শ্রীলংকার বিপক্ষে অবিস্মরণীয় এক জয় পেয়েছে বাংলাদেশ দল। টি-টোয়েন্টি ক্রিকেটে ২১৪ রানচেজ করে রেকর্ড জয়ে নতুন ইতিহাস গড়েটাইগাররা। বাংলাদেশের ইতিহাস গড়া ম্যাচে ৩৫ বলে ৪ ছক্কা এবং ৫ চারের সাহায্যে অপরাজিত ৭২ রান করে দলকে অবিশ্বাস্য জয় উপহার দেন মুশফিক।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here