মার্কিন র‌্যাপার এক্সএক্সএক্সটেনটাসিয়ন গুলিতে নিহত

0
382

খবর৭১: ফ্লোরিডায় যুক্তরাষ্ট্রের জনপ্রিয় র‌্যাপ সংগীতশিল্পী এক্সএক্সএক্সটেনটাসিয়নকে গুলি করে হত্যা করা হয়েছে। সোমবার দক্ষিণ ফ্লোরিডায় একটি মোটরসাইকেলের দোকান থেকে বের হওয়ার সময় সন্দেহভাজন অস্ত্রধারীরা তাকে গুলি করে।

এর পর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পর পর দুটি অ্যালবাম হিট হওয়ার পর মাত্র ২০ বছর বয়সী এই সংগীতশিল্পী দ্রুত খ্যাতিমান হয়ে উঠছিলেন।

এক্সএক্সএক্সটেনটাসিয়নের প্রকৃত নাম জাশে অনফ্রয়। তাকে প্রায়ই র‌্যাপ সংগীতের সবচেয়ে বিতর্কিত শিল্পীদের একজন হিসেবে বর্ণনা করা হতো। তার বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগও ছিল।

শুরুতে সাউন্ডক্লাউড ওয়েবসাইটে গান আপলোড করার মাধ্যমে শ্রোতাদের মনোযোগ আকর্ষণ করেছিলেন তিনি। মার্কিন র‌্যাপ সংগীতে নতুনমাত্রা যুক্ত করা এই শিল্পীকে প্রতিভাবান সংগীতশিল্পী হিসেবে গণ্য করা হতো।

ব্রোয়ার্ড কাউন্টির শেরিফ দফতর জানিয়েছে, স্থানীয় সময় বিকাল ৪টার একটু আগে অনফ্রয় ওই দোকান ছেড়ে বেরিয়েছিলেন, তখনই দুজন সন্দেহভাজন সশস্ত্র ব্যক্তি হাজির হয়।

তাদের অন্তত একজন অনফ্রয়কে গুলি করে, এর পর উভয়েই গাঢ় রঙের একটি গাড়িতে করে ডিয়ারফিল্ড বিচের ওই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনাস্থলটি ফ্লোরিডার প্রধান শহর মিয়ামি থেকে ৬৯ কিলোমিটার উত্তরে।

প্রাথমিক তদন্তের পর ঘটনাটি ‘সম্ভাব্য ডাকাতির ঘটনা হতে পারে’ বলে জানিয়েছেন তদন্তকারীরা। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ভিডিওতে যা দেখা গেছে তাতে অনফ্রয় তার গাড়ির ভেতরে পড়ে আছেন বলে মনে হয়েছে।

সেলিব্রেটি নিউজ ওয়েবসাইট টিএমজেডকে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, মোটরসাইকেলের ওই দোকানের বাইরে বেশ কয়েকটি গুলির শব্দ শোনা গেছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here