মামলার প্রতিবেদন দাখিল ২৮ জানুয়ারি

0
349
 খবর ৭১:রাজধানীর খিলগাঁওয়ের শেখের জায়গা এলাকায় র‌্যাবের তল্লাশি চৌকিতে হামলার ঘটনায় দায়ের করা মামলার প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৮ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত। সোমবার ঢাকা অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আমিনুল হক প্রতিবেদন দাখিলের জন্য ওই দিন ধার্য করেন।
আদালত সূত্র জানায়, চলতি বছরের ১৮ মার্চ ভোর পৌনে ৫টার দিকে খিলগাঁওয়ের শেখের জায়গা এলাকায় মোটরসাইকেলে করে তল্লাশি চৌকি পার হওয়ার সময় এক যুবককে চ্যালেঞ্জ করে র‌্যাব। এতে ওই যুবক মোটরসাইকেলের গতি কমিয়ে দেয়। র‌্যাব সদস্যরা সামনে এলে হঠাৎ মোটারসাইকেলের গতি বাড়িয়ে দেয়।
এ সময় মোটরসাইকেলের ধাক্কায় র‌্যাব ও আনসারের দুই সদস্য ছিটকে পড়েন। অন্য সদস্যরা গুলি ছুড়লে ওই যুবক তল্লাশি চৌকি থেকে একটু দূরে রাস্তার পাশে গিয়ে পড়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ওই যুবকের শরীরে বাঁধা সুইসাইডাল ভেস্ট (বিস্ফোরক রাখার বিশেষ ধরনের পোশাক) থেকে উদ্ধার করা হয় চারটি বোমা। এছাড়া সঙ্গে থাকা ব্যাগ থেকে আরও একটি বোমা উদ্ধার করা হয়।
এ ঘটনায় শনিবার রাতে র‌্যাব-৩-এর উপসহকারী পরিচালক কাজী হাসানুজ্জামান বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here