মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়ন করাই আমার জীবনের অন্যতম লক্ষ্য : আলহাজ্ব আনোয়ার হোসাইন খান

0
248

শরীয়তপুর প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক ও ডিঙ্গামানিক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ সেবক, দানবীর, আলহাজ্ব আনোয়ার হোসাইন খান বলেছেন, সারাজীন মানুষের কল্যাণ ও এলাকার উন্নয়নের কাজ করাই আমার জীবনের অন্যতম লক্ষ্য। তাই দীর্ঘদিন যাবৎ মানুষের কল্যাণে ও এলাকার উন্নয়নে কাজ করে চলছি। কোন বাধাঁয় আমাকে দাবিয়ে রাখতে পারেনি; পারবে না। কারণ, আমার প্রতি জনগণের ভালোবাসা আছে। ডিঙ্গামানিক তথা নড়িয়াবাসীর সাথে আমার হৃদয় মিশে আছে। ইতিমধ্যে তাদের ভালোবাসার প্রমাণ আমি পেয়েছি। তাই যতদিন বাঁচবো, ততদিন তাদের ভালোবাসা নিয়েই বাঁচতে চাই। বৃহস্পতিবার (৬ ডিসেম্বর ২০১৮) শরীয়তপুরের নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়নের বিভিন্ন এলাকায় দিনব্যাপী মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন। এসময় তার সঙ্গে ছিলেন, দলীয় বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
তিনি আরও বলেন, বাংলাদেশের উন্নয়নে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সরকারের বিকল্প নাই। আসন্ন একাদশ সংসদ নির্বাচনে সে লক্ষে জননেত্রী শেখ হাসিনা, শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এবং নৌকার পক্ষে ডিঙ্গামানিক বাসী ঐক্যবদ্ধ। তাই নৌকার বিজয়ের জন্য দলের প্রতিটি নেতাকর্মী বিগত দিনের মতো কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং দেশে উন্নয়নের জোয়ার বইছে। তাই সার্বিক উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
আনোয়ার চেয়ারম্যান আরও বলেন, শরীয়তপুর-২ তথা নড়িয়া-সখিপুরের ব্যাপক উন্নয়নের লক্ষে এনামুল হক শামীমকেই এমপি হিসেবে প্রয়োজন। তাই জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা মার্কার প্রার্থী এনামুল হক শামীমকে বিপুল ভোটে বিজয়ী করতে আমরা সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করবো। যাতে তিনি আরও উচ্চ আসনে অধিষ্ঠিত হতে পারেন। তাহলে এলাকার উন্নয়ন আরও তরান্বিত হবে।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here