মানবতার কল্যাণে কাজ করা মানুষের জন্মের স্বার্থকতা: জ্যোতি

0
308

খবর ৭১ঃ বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় সভাপতি, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক, বগুড়া জেলা বিএনপি’র উপদেষ্টা, বিশিষ্ট সমাজ সেবিকা, শিক্ষানুরাগী, রাজনৈতিক ব্যক্তিত্ব, লক্ষ লক্ষ জনতার নয়নের মনি ও সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি বলেছেন,
মানবতার কল্যাণে কাজ করা মানুষের জন্মের স্বার্থকতা। কারণ মানুষ বেঁচে থাকে তার কর্মে। আর অসহায় মানুষকে সহায়তা করা বিত্তবানদের নৈতিক দায়িত্ব। প্রত্যেক মানুষের উচিৎ সামর্থ্য অনুযায়ী দেশ ও জাতির কল্যাণে কাজ করা। সমাজের সুবিধাবি ত মানুষের অধিকার নিশ্চিত সকলকে এগিয়ে আসতে হবে।

জাতীয়তাবাদী সমবায় দলের শিবগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে ১৩ জুন ২০১৮ ইং গুজিয়া গালর্স হাই ষ্কুল মাঠে আলোচনা সভা ও দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শিবগঞ্জ ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আঃ কাদের তালুদারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সমবায় দলের সাধারণ সম্পাদক ওহিদুল ইসলাম (ওহিদ), এটিএম হেলাল বাবলু, মোখলেছ মহুরী, আবু বক্কর সিদ্দিক, তারেক, সুজন, সাজু মিয়া, আ মান্নান, বেলাল প্রমূখ। এছাড়াও সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি শিবগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here