মাদারীপুরে মাদকের মামলায় একজনের যাবজ্জীবন সাজা

0
272

এস. এম. রাসেল, মাদারীপুর ॥
মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালত। বুধবার বেলা ১টার দিকে আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এই রায় দেয়। এতে আরেকজন আসামীকে খালাস দেয়া হয়।
মামলার বিবরণে জানা যায়, ২০১১ সালের ১৩ সেপ্টেম্বর মাদারীপুর সদর উপজেলার কলাবাড়ির গাজিরচর এলাকায় তুহিন শরীফ নামের একব্যক্তির ব্যাগ থেকে ৩৫ বোতল ফেসসিডিলসহ আরো তিনজনকে আটক করে র‌্যাব ৮ এর সদস্যরা। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মাদারীপুর সদর থানায় মামলা দায়ের করা হয়। মামলায় এক আসামীর সম্পৃক্ততা না থাকায় দুইজনের বিরুদ্ধে চার্জশিট দেয় পুলিশ। পরে র্দীঘ শুনানি শেষ বুধবার দুপুরে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দিন আহমেদ, তুহিন শরীফকে যাবজ্জীবন কারাদন্ডের রায় দেন। বাকি আসামী শাহাবুদ্দিনকে খালাস দেন। আসামী তুহিন শরীফ মাদারীপুর সদর উপজেলার হরিকুমারিয়া গ্রামের সাহেদ আলী শরীফের ছেলে। তাকে পুলিশ আটক করেছে।
এ ব্যাপারে আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এ্যাড. মোঃ এমরান লতিফ বলেন, মাদকের মামলায় একজনকে যাবজ্জীবন ও বাকি একজনকে খালাস দিয়েছে আদালত। এই রায়ের মাধ্যমে মাদক বিরুদ্ধে সরকারের কঠোর অবস্থানের প্রতিফলন হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here