মাদারীপুরে বিএনপির বিক্ষোভে পুলিশি বাধা, গ্রেফতার ১০

0
223

এস. এম. রাসেল, মাদারীপুরঃ
মাদারীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহানসহ নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে জজকোর্ট এলাকায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। তবে বিক্ষোভ মিছিল পুলিশি বাধায় পন্ড হয়ে যায়।
এ সময় সমাবেশ থেকে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জামিনুর হোসেন মিঠু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ শাহাদাত হোসেন হাওলাদার, শাহীন চৌকিদার ও জাহিদ সহ ১০ নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ।
বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লিটু, সদর থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মোঃ জাফর আলী মিয়া, সাধারণ সম্পাদক মার্তুজা আলম ঢালী, জাতীয়তাবাদি আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা চিশতি, পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট শরীফ মোঃ সাইফুল কবীর সহ দলীয় নেতৃবৃন্দ।
মাদারীপুর-১ আসনে বিএনপির মনোণয়ন প্রত্যাশী শিবচর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি বিশিষ্ট সমাজসেবক ইয়াজ্জেম হোসেন রোমান তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এই গ্রেফতারের মাধ্যমে সরকারের ফ্যাসিবাদী চরিত্রই প্রকাশিত হয়েছে। এভাবে নেতাদের গ্রেফতার করে জুলুম ও নির্যাতন চালিয়ে জনগণের আন্দোলন স্তব্ধ করা যাবে না, বরং আন্দোলন আরও বেগবান হবে।
উল্লেখ্য, সোমবার (৮ অক্টোবর) সন্ধ্যায় বিএনপির নয়া পল্টন অফিসের সামনে থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহান্দার আলী জাহানসহ ৬ নেতাকর্মীকে গ্রেফতার করে পল্টন থানা পুলিশ। পরে মঙ্গলবার (৯ অক্টোবর) ঢাকার একটি আদালত।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here