মাদারীপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

0
335

মাদারীপুর জেলা সংবাদদাতাঃ
মাদারীপুরের শিবচরে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে বাচ্চু খলিফা (৪৫) নামে এক চিহিৃত মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার রাত ৪টার দিকে উপজেলার শম্ভুক এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ৩ রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। বাচ্চুর মৃতদেহ ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করা হয়েছে।
মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন জানান, প্রতিদিনের মতো বুধবার রাতে মাদক উদ্ধারে শিবচর থানা পুলিশের একাধিক টিম উপজেলার বিভিন্ন এলাকায় টহল দিচ্ছিল। পুলিশের একটি টহল দল ভোররাতে বাঁশকান্দি ইউনিয়নের শম্ভুক নদের এলাকায় পৌঁছলে মাদক ব্যবসায়ী দু’পক্ষের গোলাগুলির শব্দ শুনতে পায় পুলিশ। পুলিশ কাছাকাছি পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছুঁড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টাগুলি ছুঁড়ে। এ সময় মাদক ব্যবসায়ীদের দু’পক্ষের গুলিতে বাচ্চু খলিফা আহত হন। আহত অবস্থায় বাচ্চু খলিফাকে উদ্ধার করে মাারীপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ৩ রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। নিহত বাচ্চু শিবচর পৌর বাজারের খলিফা পট্টি এলাকার সফর খলিফার ছেলে। তার বিরুদ্ধে শিবচরসহ বিভিন্ন থানায় ১৪ টি মামলা রয়েছে। সে তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী।
শিবচর থানার পরিদর্শক (তদন্ত) শাজাহান মিয়া বলেন, বাচ্চুর বিরুদ্ধে শিবচর থানায় ১২ টি ও সদর থানায় ২ টি মাদক মামলা রয়েছে। সে তালিকাভুক্ত একজন শীর্ষ মাদক ব্যবসায়ী।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here