মাদক ব্যবসা নিয়ে বিরোধে পাবনায় সহযোগীদের হাতে যুবক খুন

0
330

খবর৭১,পাবনা প্রতিনিধি:মাদক ব্যবসা নিয়ে বিরোধের জেরে পাবনার ছাতিয়ানীতে সহযোগীদের হাতে ফয়সাল হোসেন (৩৫) নামের এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় রনি হোসেন (৩০) নামের আরেকজন গুরুতর আহত হয়েছে। সোমবার (০৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত একটার দিকে এ ঘটনা ঘটে।
নিহত ফয়সাল পাবনা পৌর সদরের ছাতিয়ানী পূর্বপাড়া মহল্লার ফখরুল ইসলামের ছেলে এবং আহত রনি একই এলাকার রইচ উদ্দিনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, মাদক ব্যবসার আধিপত্য বিস্তার নিয়ে কয়েকদিন ধরে ফয়সাল-রনির সাথে তাদেরই লোকজনের বিরোধ চলছিল। এরই জেরে সোমবার রাত একটার দিকে ছাতিয়ানী পূর্বপাড়া মহল্লায় বাড়ির সামনে রনিকে এবং ফজলে রাব্বী স্কুলমাঠে ফয়সালকে কোপায় তাদের সহযোগীরা। খবর পেয়ে রাতেই গুরুতর আহত অবস্থায় রনিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। সে সময় রাতের আঁধারে ফয়সালকে খুঁজে পায়নি স্বজনরা।
পাবনা সদর থানার এসআই আব্দুস সালাম জানান, মঙ্গলবার সকালে (০৬ ফেব্রুয়ারি) ফজলে রাব্বী স্কুলমাঠে ফয়সালের মৃতদেহ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। থানায় খবর দেয়া হলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।
এসআই সালাম আরো জানান, নিহত ফয়সাল ও আহত রনি এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক বেচাকেনা নিয়ে বিরোধের জেরে সহযোগীরাই ফয়সালকে খুন করেছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে।

খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here