মাদক ছাড়ো; সহযোগিতা নাও: ডিআইজি বরিশাল রেঞ্জ

0
600

খবর ৭১ঃ বরিশাল রেঞ্জের ডিআইজি মো.শফিকুল ইসলাম-বিপিএম (বার), পিপিএম বলেছেন, মাদক ব্যবসায়ীদের কোনও ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসা করবেন, আর বাইরে ঘুরে বেড়াবেন; তা হবে না। হয় মাদক ব্যবসা ছাড়তে হবে, নইলে জেলে থাকতে হবে। যারা মাদক ছেড়ে আলোর পথে এসেছে, আমরা তাদের সহায়তা করবো।

শুক্রবার বিকালে পিরোজপুরের কাউখালী থানা পুলিশের আয়োজনে মাদক-সন্ত্রাস-জঙ্গিবাদ-নারী নির্যাতনবিরোধী সুধি সমাবেশ ও কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ সভায় তিনি একথা বলেন।

ডিআইজি বলেন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ বন্ধ করতে না পারলে দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হবে। তাই দেশের উন্নয়ন করতে হলে এগুলো প্রতিরোধ করা একান্ত প্রয়োজন।

ডিআইজি শফিকুল ইসলাম আরও বলেন, দেশ ও জাতীর উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুলিশের কর্মকর্তারা মাঠে নেমে কাজ করে যাচ্ছেন। মাঠে কাজ করার কারণে বরিশাল বিভাগের সহস্রাধিক মাদক ব্যবসায়ীকে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনা সম্ভব হয়েছে।

পিরোজপুরের পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) মোল্লা আজাদ হোসেনের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার কাজি শাহানেওয়াজ, উপজেলা চেয়ারম্যান আবু সাইদ মিঞা মনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান, কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. কামরুজ্জামান তালুকদার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here