মাগুরা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে ২শ রোজাদারের মাঝে ইফতার বিতরণ

0
541
মাগুরা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও তার প্রতিষ্ঠানের পক্ষ থেকে ২শ রোজাদারের মাঝে ইফতার বিতরণ

খবর৭১ঃ মাগুরা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মিনতি রানী দত্ত ও তার পরিবারের প্রতিষ্ঠান এ এন্ড টি এন্টারপ্রাইজ এর পক্ষ থেকে ২শ রোজাদারের মাঝে আজ শনিবার বিকেলে ইফতার বিতরণ করা হয়েছে।

শহরের ভায়নার মোড়ে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ সালাউদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, এ এন্ড টি এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী তন্ময় দত্ত, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অনুপ দত্তসহ অন্যরা। মিনতি দত্ত জানান- রোজার শুরু থেকে প্রতিদিন সাধ্যমত রোজাদারদেরমধ্যে ইফতার বিতরণ করছি। এ কর্মসূচী চলমান রাখার ইচ্ছা আছে।

এ কর্মসূচীকে সাধুবাদ জানিয়ে এমপি সাইফুজ্জামান শিখর জানান- করোনা পরিস্থিতি মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনার নির্দেশ আমরা সবাইমিলে কঠোরভাবে পালন করছি। যার ফলে বিশ্বের অন্যান্য দেশের তুলনায় আমাদের করোনার ক্ষতির পরিমাণ অনেকটাই কম রয়েছে। সমাজের সবাই যদি এভাবে নিন্মবিত্ত মানুষের পাশে এগিয়ে আসেন তাহলে করোর কারণে একটি মানুষও কষ্ট পাবেন না বলে আমার বিশ্বাস।

খবর ৭১ এর মাগুরা প্রতিনিধি এ এ্যান্ড টি এর স্বত্তাধিকারী তন্ময় দত্তকে এই ইফতার বিতরন প্রসংগে জিজ্ঞাসা করলে তিনি জানান, ‘যদিও আমি হিন্দুধার্মালম্বী,তবুও দেশের সার্বিক পরিস্থিতি বিবেচনায় মানুষের যেন কষ্ট না হয় যে জন্য এই কর্মসূচী হাতে নিয়েছি’ ভগবাদের আশির্বাদে ও সবার ভালবাসায় সারাদেশের মানূষ থেকে সাধুবাদ পাচ্ছি ‘ আপনারা দোয়া করবেন যেন আমি এই কর্মসূচী চালু রাখতে পারি। এই কর্মসুচী চালু থাকবে পুরো রমজান মাস।

স্বেচ্ছাসেবক হিসাবে কাজ করছেন সিবরামপুর গ্রামের সুমন বিশ্বাস, তিনি জানালেন মানুষের জন্য কাজের সুযোগ পেয়েছি আর সেটাই কাজে লাগাচ্ছি’

মাগুরা জেলার সর্বাস্তরের মানুষ তন্ময় দত্তের এই মহতী উদ্যগকে সাদুবাদ জানিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here