মাগুরায় গুলিবিদ্ধ ডাকাতের লাশ উদ্ধার

0
284

মাগুরা প্রতিনিধি:
মাগুরা সদর উপজেলার ছনপুর গ্রাম থেকে শুক্রবার ভোরে ফখরুল শেখ (৪৫) নামে এক ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়েছে। পুলিশের ধারনা শুক্রবার গভীর রাতে দুই দল ডাকাতের মধ্যে বন্দুক যুদ্ধে ডাকাত ফখরুল নিহত হয়েছে। নিহত ফখরুল শেখ সদর উপজেলার জগদল ইউনিয়নের দক্ষিণ পাড়ার নুরুল শেখের ছেলে।
ফখরুলের স্ত্রীর সাংবাদিকদের জানান, আমার স্বামীকে গত বুধবারে দুই জন আইনের লোক পরিচয় দিয়ে ধরে নিয়ে যায় । পরে অনেক খোঁজাখুজির পর শুক্রবার ভোরে খবর পাই তার লাশ গুলিবিদ্ধ অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে আনা হয়েছে ।
এ বিষয়ে মাগুরার অতিরিক্ত ওসি আল এমরান জানান , শুক্রবার ভোর রাতে সদর উপজেলার ছনপুর একটি মাঠের মধ্যে দুপক্ষের গোলাগুলির শব্দ শুনে সদর থানার টহল পুলিশ সেখানে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা দ্রæত পালিয়ে যায়। পরে ঘটনা স্থল থেকে ফখরুল ইসলাম নামে এক ব্যক্তির মৃতদেহসহ ৪ রাউন্ড সর্ট গানের গুলি খোসা ও কিছু ধারালো অস্ত্র উদ্ধার হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত ফখরুল একজন চিহ্নিত ডাকাত ও তার নামে মাগুরা সহ পাশ্ববতী বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here