মহাজোটের হয়ে নির্বাচনে অংশ নিতে ৩৮টি আসন দাবি:যুক্তফ্রন্ট

0
267

খবর৭১:আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের হয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে ৩৮টি আসন দাবি করেছে সাবেক রাষ্ট্রপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট।

মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে এক অনির্ধারিত বৈঠকে অংশ নিয়ে এ দাবি জানান ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী।

গণভবন সূত্রের খবর, মঙ্গলবার (২০ নভেম্বর) রাত ৮টার দিকে বিকল্পধারার চেয়ারম্যান অধ্যাপক ডা. বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অবসরপ্রাপ্ত) আবদুল মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে যান।

পরে রাত সাড়ে ৮টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত প্রায় এক ঘণ্টা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে একান্ত বৈঠক করেন যুক্তফ্রন্ট চেয়ারম্যান। বৈঠকে যুক্তফ্রন্টের পক্ষ থেকে ৩৮টি আসনের একটি তালিকা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার হাতে তুলে দেন যুক্তফ্রন্ট চেয়ারম্যান অধ্যাপক বি চৌধুরী।

তবে আলোচনায় চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি বলে গণভবন সূত্রের খবর। তবে এই দুই নেতা আরও আলোচনায় বসতে পারেন বলে ওই সূত্র দাবি করেছে।

সূত্রের দেয়া তথ্য মতে, আওয়ামী লীগ সভাপতি ও যুক্তফ্রন্ট চেয়ারম্যানের বৈঠক চলাকালে বাইরে ছিলেন বিকল্পধারার মহাসচিব ও যুগ্ম মহাসচিব। সেখানে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে কথা বলেন বিকল্পধারার মহাসচিব মেজর (অবসরপ্রাপ্ত) আবদুল মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here