মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক এনামুল হক খোকন

0
232

রাজিব আহমেদ, শাহজাদপুর প্রতিনিধি: এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত প্রথম আলোর সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি এনামুল হক খোকনকে সজ্ঞাহীন অবস্থায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল তার মাথায় অস্ত্রোপচার হয়েছে এখনও তার অবস্থা আশংকাজনক।

জানা যায়, শনিবার রাত ৮ টার দিকে প্রথম আলোর সিরাজগঞ্জের অফিস থেকে কাজ শেষে মোটরসাইকেল যোগে শাহজাদপুরের তালগাছির নিজ বাড়িতে ফিরছিলেন। তিনি উল্লাপাড়া উপজেলার পূর্ব দেলুয়া ব্রীজের কাছে এসে পৌছালে রিপন নামের এক নির্মাণ শ্রমিক রাস্তা পাড় হওয়ার সময় তার মোটরসাইকেলের সাথে সজোড়ে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল সহ দুজনেই পাকা সড়কের উপর পরে যান।

এ সময় সাংবাদিক খোকনের মাথার হেলমেট ছিটকে পড়ে গেলে তিনি মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হয়ে সজ্ঞাহীন হয়ে যান। এ সময় তার নাক ও মুখ দিয়ে রক্ত বমি শুরু হয়ে যায়। স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে উল্লাপাড়ার একটি ক্লিনিকে ভর্তি করে। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় । সেখানে তার সিটিস্ক্যান শেষে রাতেই আশঙ্কাজনক অবস্থায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here