মন্ত্রীর বিয়েতে নাচলেন পুতিন

0
292

খবর৭১:বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী কারিন নেইসল। নেইসলের বয়স ৫৩ বছর। তিনি স্টাইরিয়া রাজ্যের ভিনিয়ার্ডে ব্যবসায়ী ওলফগ্যাং মেইলঙ্গারকে বিয়ে করেছেন। তার বিয়েতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। পুতিন নেইসলকে উপহারও দিয়েছেন। পাশাপাশি তিনি নেচেছেন নেইসলের সাথে।

পুতিনকে বিয়েতে আমন্ত্রণ জানানোর জন্য সমালোচনার মুখে পড়েছিলেন কারিন নেইসল। অস্ট্রিয়ার সরকারবিরোধী রাজনীতিকরা অভিযোগ করেছেন, রাশিয়ার প্রেসিডেন্টকে আমন্ত্রণ জানিয়ে কারিন নেইসল ইউরোপীয় ইউনিয়নের পররাষ্ট্র নীতিকে তাচ্ছিল্য করেছেন।

কারিন নেইসল কোনো দলের সাথে সম্পৃক্ত নন। স্বতন্ত্র হিসেবে তাকে পরাষ্ট্রমন্ত্রী করেছে অস্ট্রিয়ার দক্ষিণপন্থী ফ্রিডম পার্টির নেতৃত্বাধীন বর্তমান জোট সরকার। ধারণা করা হয়, এই ফ্রিডম পার্টির সাথে রাশিয়ার ক্ষমতাসীন ইউনাইটেড রাশিয়া পার্টির সাথে যোগাযোগ আছে।

বিবিসি বলছে, পুতিন ফুলের তোড়া হাতে নিয়ে বিয়ের অনুষ্ঠানে প্রবেশ করেন এবং সেই ফুল তিনি তুলে দেন কনে অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রীর হাতে। এ সময় তার সাথে রাশিয়ার সংগীত শিল্পীদের একটি দলও ছিল। এই শিল্পীরা বিয়েতে গান পরিবেশন করেন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here