মধুখালীতে আওয়ামীলীগ প্রার্থীর ব্যাপক গণসংযোগ

0
265

সালেহীন সোয়াদ সাম্মী, ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের মধুখালীতে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ ফরিদপুর-১ (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) আসনের মহাজোট ও আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী সাবেক সিনিয়র সচিব মনজুর হোসেন বুলবুল জাহাপুর ইনিয়নের দাড়িরপার সরকারি প্রাইমারী স্কুল, মুরারদিয়া বাজার, জফরাকান্দি মোড়, জাহাপুর বাসস্টান্ড, বকশীপুর চাঁদপুর প্রাইমারি স্কুল এবং চাঁদপুর সরকারি প্রাইমারি স্কুল, রায়পুর ইউনিয়নের মাঝকান্দি, ছকড়িকান্দি প্রাইমারি স্কুল, হাটঘাটা, পাইককা্িদ প্রাইমারি স্কুল, জগন্নাথদী, ব্যাসদি প্রাইমারি স্কুল, লক্ষীনারায়নপুর, দামোদরদী এবং ব্রম্মনকান্দা হাটসহ মোট ১৬টি পথসভা ও গসংযোগ এবং সন্ধা সাড়ে ৬ টায় মেগচামী বোর্ড অফিস মাঠে ও রাত সাড়ে ৮টায় ডুমাইনে দুটি বিশাল জন সভায় বক্তব্য রাখেন ফরিদপুর-১ আসনের মহাজোট ও আ‘লীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী মনজুর হোসেন বুলবুল। জনসভায় সভাপতিত্ব করেন সংশ্লিষ্ঠ ইউনিয়নের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল কাশেম মৃধা।
এছাড়া গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথি হিসেবে ফরিদপুর-১ (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) আসনের মহাজোট এর নৌকা প্রার্থী মনজুর হোসেন বুলবুল বক্তব্য রাখেন। তিনি বলেন, সারাদেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আর একবার দরকার প্রধান মন্ত্রী শেখ হাসিনার সরকার।
১৬টি পথসভা ও দুটি জনসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, আওয়ামী লীগ নেতা লায়ন সাখাওয়াত হোসেন, বিশিষ্ঠ ব্যবসায়ী সুভাষ সাহা, মধুখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, ওয়ার্কার্স পার্টির নেতা কেন্দ্রীয় মনোজ সাহা, সিরাজুল ইসলাম, উপজেলা আ‘লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইলিয়াস মিয়া, অ্যাডভোকেট আলিউজ্জামান খোকন, মো. শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান বাবলু মিয়া, এম এম বাবুল আক্তার, জেলা পরিষদের সদস্য মির্জা আহসানুজ্জামান আজাউল, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালেব মৃধা, জাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোল্যা মো. ইছাক আলী, মেগচামী ইউনিয়ন পরিষদের চেযারম্যান মোঃ হাসান আলী খান, ডুমাইন ইউনিয়নের চেয়ারম্যান খুরশীদ আলম মাসুম, সাবেক চেযারম্যান সামছুল হক বাচ্চু, আজাদুর রহমান টিক্কা, জাহাপুর ইউনিয়ন আ‘লীগের সভাপতি দশরত দাস,রায়পুর ইউনিয়ন আ‘লীগের সভাপতি আব্দুর ছাত্তার শেখ, সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমান ও খন্দকার শাহজাহান , ডুমাইন ইউনিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক সাকির আহমেদ টোকন, রায়পুর ইউনিয়ন আ‘লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাজাহান হেলালসহ প্রমুখ।
এ সকল পথসভা ও জনসভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সাবেক অতিরিক্ত সচিব খিজির আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস ছালাম মিয়া, মো. হামিদুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ্ মো. ফারুক হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ এটিএম মাসউদ, কৃষি বিষয়ক সম্পাদক এ কে আজাদ, সহ-দফতর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, নির্বাহী সদস্য আব্দুল হান্নান মোল্যা, হাজি আব্দুর রাজ্জাক মিয়া, সাবেক চেয়ারম্যান খুরশীদুল আলম, যুবলীগ, মহিলা আ‘লীগ ও মহাজোট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here