মদনে ৩ হাজার ঘরবন্দি অসহায়, হতদরিদ্র পরিবারের পাশে সাংসদ রেবেকা মমিন

0
402
মদনে ৩ হাজার ঘরবন্দি অসহায়, হতদরিদ্র পরিবারের পাশে সাংসদ রেবেকা মমিন

আব্দুল আওয়াল: করোনাভাইরাস (কোভিড-১৯) এর অাক্রমণে নেত্রকোনার মদনে ৩ হাজার হতদরিদ্র কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছেন হাওড় জননী নেত্রকোনা ৪ আসনের সাংসদ জনাব রেবেকা মমিন। বিষয়টি নিশ্চিত করেছেন মদন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অাবুল বাশার খান এখলাছ ।

সাংসদ রেবেকা মমিনের পক্ষে মদন উপজেলায় হতদরিদ্র, রিক্সাচালক, ভ্যানচালক,ভিক্ষুক, চায়ের দোকানদার, ভূমিহীন কৃষক, দিনমজুর ও ঘর বন্দি নিন্ম অায়ের কর্মহীন লোকদের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

মদন উপজেলা ও পৌরসভার প্রতিটি ওয়ার্ডে এই সব পরিবারে মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয় মদন উপজেলা অাওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মিরা।

খাদ্য সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন মদন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য এ কে এম সাইফুল ইসলাম হান্নান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতা নেতাকর্মীরা।

এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেয়াঁজ, লবণ ও চিনি। এ প্রসঙ্গে সাংসদ রেবেকা মমিন বলেন, বিশ্বব্যাপী যে মহামারী শুরু হয়েছে তাতে আমার নির্বাচনী এলাকাও বাদ যায়নি। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। এ জন্য আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শগুলো আমলে নিতে হবে। আমি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে হতদরিদ্র মানুষের পাশে থাকার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here