মদনে হতদরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

0
449
মদনে হতদরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান

আব্দুল আওয়ালঃ নেত্রকোনার মদনে বৃহস্পতিবার বিকালেএক অসহায় হতদরিদ্র পরিবারকে এক মাসের খাদ্য সহায়তা ও ইফতার সামগ্রী দিয়েছে ঢাবি সমাজকল্যাণ এলামনাই ফোরাম।

জানাযায়, উপজেলার জাহাঙ্গীরপুর গ্রামের খোকন মিয়ার স্ত্রী কবিতা আক্তার। স্বামী ও তিন মেয়ে নিয়ে তার সংসার। স্বামী কোনো রকম কাজ করতে পারে না। তাই কবিতা অন্যের বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করেন। বর্তমানে করোনা ভাইসার সংক্রমণে কোথায় কোনো কাজ পাচ্ছে না। অন্যের বাড়িতে কাজ করতে গেলেও নিষেধ করে। একদিকে হতদরিদ্রদের জন্য সরকারী ত্রান দেয়া হচ্ছে। কিন্তু কোনো সরকারী সহায়তা পাননি কবিতা আক্তার। এমত অবস্থায় অনাহারে অর্ধাহারে দিন কাটাচ্ছেন স্বামী ও তিন কন্যা সন্তানকে নিয়ে। জাহাঙ্গীরপুর টি আমিন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ফাতেমা আক্তার কবিতার জীবিকা নির্বাহের বিষয়টি ঢাবি সমাজকল্যাণ এলামনাই ফোরামের সাধারণ সম্পাদক জুবায়দুর রহমানকে জানালে, সে বৃহস্পতিবার বিকালে এ পরিবারের জন্য এক মাসের খাদ্য ও ইফতার সামগ্রী তার বাড়িতে পৌঁছে দেয়।

ঢাবি সমাজকল্যাণ এলামনাই ফোরানের সাধারণ সম্পাদক জুবায়দুর রহমান সৌরভ জানান, শিক্ষিকা ফাতেমা আক্তার এ পরিবারের কথা আমাকে বললে আমাদের ফোরামের অর্থায়ানে এক মাসের খাদ্য ও ইফতার সামগ্রী নিয়ে কবিতার বাড়তে পৌঁছে দিয়েছি। এছাড়া এ রকম আরো পরিবার যদি থাকে যে সরকারী সহায়তা পায়নি খোজ পেলে সাধ্যমতো খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here