মদনে মর্ডাণ ডায়াগনস্টিক সেন্টারের মালিক করোনায় আক্রান্ত

0
533
মদনে মর্ডাণ ডায়াগনস্টিক সেন্টারের মালিক করোনায় আক্রান্ত

আব্দুল আওয়ালঃ মদন উপজেলার জাহাঙ্গীর পুর কেন্দ্রীয় বাজারে মর্ডাণ ডায়াগানস্টিক সেন্টারের মালিক সারোয়ার জাহান মুকুলের কোভিড-১৯ করোনা ভাইরাস নমুনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ এসেছে।

উল্লেখ্য যে,২৭ এপ্রিল কোভিড-১৯ রিপোর্ট পজেটিভ আসা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের গাইনী ও প্রসূতি বিভাগে এম.এস (রেসিডেন্সী) কোর্সে অধ‍্যয়নরত ডাক্তার নাদিয়া নাসরিন মর্ডাণ ডায়াগনস্টিক সেন্টারের সাপ্তাহিক চিকিৎসক হিসাবে নিয়মিত রোগী দেখতে। তিনি সর্বশেষ ২৩ এপ্রিল উক্ত সেন্টারে চিকিৎসা সেবা প্রদান করে ছিলেন। ফলে উপজেলা প্রশাসন গত ৩০ এপ্রিল মডার্ণ ডায়াগনস্টিক সেন্টারটি লকডাউন করে। প্রতিষ্ঠাটির মালিক ও কর্মচারিদের কোভিড-১৯ পরীক্ষা জন্য নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ ল‍্যাবে পাঠায়। নমুনা পরীক্ষার রিপোর্টে ৬ই মে উক্ত সেন্টারে ল‍্যাব টেকনলজিষ্ট রবিউলের করোনা রিপোর্ট পজিটিভ আসে।

আজ ১১ই মে সেন্টারে মালিকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন মদন উপজেলার স্বাস্থ্য প্রশাসক ডাক্তার ফখরুল হাসান চৌধুরী টিপু।

তবে এ রিপোর্ট লেখা পযর্ন্ত, এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ওয়ালীউল হাসানের সাথে যোগাযোগ করে পরবর্তী পদক্ষেপ সম্পর্কে জানা যায়নি। এখন পযর্ন্ত মডার্ণ ডায়াগনস্টিক সেন্টারটি লকডাউন অবস্থায় আছে ।

মদন উপজেলায় আজ পযর্ন্ত কোভিড-১৯ শনাক্ত রোগীর সংখ্যা ৭ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here