মদনে অনাহারীদের হাতে ত্রান তুলে দিল একদল তরুণ

0
831
মদনে অনাহারীদের হাতে ত্রান তুলে দিল একদল তরুণ

আব্দুল আওয়াল: বিশ্বে ত্রাস সৃষ্টিকারী করোনা ভাইরাস প্রতিরোধে সরকার কর্তৃক সকলকে ঘরে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। এতে করে দিন মজুর, রিক্সাওয়ালা, শ্রমিক ও কৃষকসহ সমাজের এক শ্রেণির লোকদের অায় বন্ধ হয়ে গেছে। অনেকের জমানো টাকাও শেষের দিকে। তাই অনেক পরিবার অর্ধাহারে দিন কাটাচ্ছে। এসব পরিবারদের ত্রাণ সহায়তা দিতে প্রশাসনের পাশাপাশি সমাজের অনেকেই এগিয়ে অাসছে।

মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব ওয়ালীউল হাসানের অনুপ্রেরণায় মদন পৌরসভার ৭ নং ওয়ার্ডের স্কুল- কলেজ পড়ুয়া কয়েক জন তরুণ উদ্দ্যগী হয়ে নিজেদের জমানো টাকা দিয়ে অাজ সোমবার দুপুরে ৫০ টি পরিবারের মধ্যে ত্রাণ বিতরন করে। প্রতিটি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি অালু, ১/২ কেজি পেয়াজ, ১/২ ডাল ও ১ টা সাবান দেয়।

এসময় উপস্থিত হয়ে মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব ওয়ালীউল হাসান উদ্দ্যমী তরুণ পিপুল খান, রাজীব সরকার, অারিয়ান জয়, মাহফুজ রহমান ও প্রশান্ত সরকারকে দেশের এই দূরদিনে এগিয়ে অাসার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, দেশের এই ক্লান্তিলগ্নে সমাজের বিত্তবানদের সাধ্যমত সমাজের উপকারে এগিয়ে অাসা উচিত।
জনমুখে খবর নিয়ে নিয়ে জানা যায় যে, মদন উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব ওয়ালীউল হাসান মদন উপজেলাকে নিরাপদ রাখতে দিন- রাত নিরলস চেষ্টা করে যাচ্ছেন। পৌরসভা ও প্রতিটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে সেচ্ছাসেবী দল গঠন করে উপজেলার প্রতিটি পরিবারকে সচেতন করে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here