মঞ্চে গান গাইলেন রওশন এরশাদ

0
278

খবর৭১ঃ জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ দলীয় সঙ্গীত পরিবেশন করেন। তার এ গানে গলা মেলালেন দলের শীর্ষ নেতারা।

শনিবার দুপুরে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির নেতৃত্বাধীন ‘সম্মিলিত জাতীয় জোট’র মহাসমাবেশে রওশন এরশাদ দলীয় সঙ্গীত পরিবেশন করেন।

সমাবেশে বক্তব্য দেয়ার শেষপর্যায়ে দলীয় সঙ্গীত ‘নতুন বাংলাদেশ গড়ব মোরা, নতুন করে আজ শপথ নিলাম’ পরিবেশন করেন। এ সময় মঞ্চে ও সামনে বসে থাকা নেতাকর্মীরা তার সঙ্গে গান ধরেন। এ সময় সমাবেশে উপস্থিত নেতাকর্মীরা মুহুর্মুহু করতালি দেন।

সমাবেশে সঙ্গীত পরিবেশনের আগে রওশন এরশাদ দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছেন, আর এরশাদ স্বাধীনতার সুফল জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছেন। দেশবাসী এরশাদ শাসনামলেই স্বাধীনতার সত্যিকারের সুফল ভোগ করেছেন।

তিনি বলেন, এবার জাতীয় পার্টি ক্ষমতায় যাওয়ার জন্য যা যা করা দরকার তাই করবে। জাতীয় পার্টিকে ক্ষমতায় সবাইকে প্রস্তুত থাকতে হবে।

রওশন এরশাদ বলেন, দেশ আজ মাদক আর সন্ত্রাসে ছেয়ে গেছে। এ থেকে জাতিকে পরিত্রাণ দিতে হলে জাতীয় পার্টির ক্ষমতায় আসা ছাড়া আর কোনো বিকল্প নেই।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here