ভোলা পৌরসভায় পরিচছন্নতা, সড়ক বাতিসহ সকল নাগরিক সেবা বন্ধ

0
310

খবর ৭১:মিজানুর রহমান,ভোলা প্রতিনিধি:ভোলা পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন-ভাতা ও পেনশনের দাবীতে ভোলা পৌরসভায় পরিচছন্নতা, সড়ক বাতিসহ সকল নাগরিক সেবা বন্ধ করে দিয়ে রবিবার থেকে গত ৩দিন যাবত কর্মবিরতি পালনের ফলে পৌরসভার রাস্তায় ময়লা আবর্জনায় একাকার হয়ে গেছে। রিক্সায় চলারও কোন গতি নাই। সড়ক বাতি বন্ধ করে দেয়ায় সন্ধা নামার সাথে সাথে পৌর এলাকায় ভুতরে অবস্থা বিরাজ করে। মাদক ব্যাবসায়ী,মাদক সেবীরা ও ছিনতাই কারীরা বেপরোয়া হয়ে উঠে। উপদ্রপ বাড়ে ছিচকে চোরের। রোগীদের জন্য কেউ ডাক্তারের সেবা নিতে পারেননি। অন্য প্রয়োজনেও বাসা থেকে কেউ বেড় হতে পারেননা। ৩দিন পর আবারো আসছে নতুন আন্দেলনের কর্মসূচী।
বেতন-ভাতা ও পেনশনসহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবীতে কর্মবিরতী পালন করছে ভোলা পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা। পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের ব্যানারে ভোলা পৌরসভার কার্যালয়ের চত্বরে রবিবার অস্থান নেয় কর্মকর্তা ও কর্মচারীরা। এসময়ে তাদের দাবী আদায়ের জন্য বিভিন্ন স্লোগান দিয়ে সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে বক্তব্য দেন- ভোলা পৌরষভার নির্বাহী প্রকৌশলী জসিম উদ্দিন আরজু, ভোলা পৌরসভার সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মীর আলাউদ্দিন, সাধারন সম্পাদক আজিজুল ইসলাম, যুগ্ম সম্পাদক প্রকৌশলী রাশেদ বিল্লা, হারুন অর রশিদ প্রমুখ।
তাদের দাবী আদায় না হওয়া পর্যন্ত নতুন নতুন কর্মসূচী চলবে বলে ঘোষনা দেন কর্মকর্তা ও কর্মচারীরা। গতকাল মঙ্গলবার ৩দিনের আনোলনের কর্মসুচী শেষ করে কর্মকর্তা-কর্মচারীরা।

খবর৭১/জি/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here