ভোলায় ২৭ দিন পর অপহৃত কিশোরী উদ্ধার অপহরণকারী আটক

0
248

মিজানুর রহমান ভোলা প্রতিনিধিঃ
ভোলার বোরহানউদ্দিন উপজেলায় অপহরণের ২৭ দিন পর মোসা. ছানিহা আক্তার নামের এক কিশোরীকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী মো. লাভলুকে আটক করা হয়। ছানিহা আক্তার উপজেলার টবগী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের দালালপুর গ্রামের মো. সফিজল ইসলামের মেয়ে এবং অপহরণকারী মো. লাভু একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মো. নাছির উদ্দিনের ছেলে।
সোমবার রাত পৌনে ১২টার দিকে উপজেলার বোরহানগঞ্জ বাজার থেকে বোরহানউদ্দিন থানা পুলিশ অপহৃত মোসা. ছানিহা আক্তারকে উদ্ধার ও অপহরনকারী মো. লাভুকে আটক করে।
পুলিশ জানায়, গত মাসের ১৪ তারিখে মো. লাভলু ও তার চার বন্ধু মিলে ছানিহা আক্তারকে তাদের বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায়। পরে ছানিহার পরিবার তাকে অনেক জায়গায় খোজাখুজির পর জানতে পারে একই ইউনিয়নের নাছির উদ্দিনের ছেলে লাভলু তাকে অপহরণ করে আটকে রেখেছে। এ অবস্থায় সোমবার ছানিহার বাবা মো. সফিজল ইসলাম বাদী হয়ে লাভলু ও তার চার বন্ধুর নামের নারী ও শিশু নির্যাতন দমন আইনে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। মামলার আলোকে তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাইমিনুল ইসলামের নেতৃত্বে বোরহানগঞ্জ বাজার থেকে আসামী মো. লাভলুকে আটক করেন। তার স্বীকারোক্তিতে অপহৃত মোসা. ছানিহাকে উদ্ধার করা হয়। আটক মো. লাভলু ও উদ্ধার হওয়া ছানিহা আক্তারকে আদালতে সোপর্দ করা হয়েছে।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here