ভোলায় ইভটিজিংয়ের দায়ে শালা-দুলাভাই আটক

0
738

খবর ৭১ ভোলাঃ
ভোলা সদর উপজেলার জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের ছাত্রীদের ছবি তোলা ও ইভটিজিং করার অপরাধে শালা-দুলাভাইকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার পশ্চিম ইলিশা ৭নং ওয়ার্ডের মো. মেহেদী হাসান সবুজ ও তার দুলাভাই ঢাকার কচুক্ষেতের বাসিন্দা তানভীর হোসেন। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার পশ্চিম ইলিশার জাঙ্গালিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ও শিক্ষকরা এদের আটক করে পুলিশে দেয়। এসময় ইভটিজিংকারীরা কলেজের সহাকারী প্রধান শিক্ষক মো. রুহুল আমিনকে লাঞ্চিত করেছে বলেও অভিযোগ করেন কলেজ কর্তৃপক্ষ।
কলেজের অধ্যক্ষ মো. রুহুল আমিন অভিযোগ করে বলেন, সকালে কলেজ চলকালিন সময়ে মেহেদী হাসান ও তার দুলা ভাই তানভীর হোসেন কলেজের দোতলায় উঠে ক্যামেরা দিয়ে ছাত্রীদের ছবি তুলছিল। এসময় কলেজের সহকারী প্রধান শিক্ষক মো. রুহুল আমিন তাদের বাঁধা দিলে তারা শিক্ষককে লাঞ্চিত করে। এ অবস্থা দেখে কলেজের সকল শিক্ষার্থীরা ক্লাশ রুম থেকে বেড়িয়ে এসে তাদের দুজনকে কলেজের লাইব্রেরীতে আটকে রাখে। পরে ভোলা সদর থানায় খবর দিলে পুলিশ এসে তাদের আটক করে নিয়ে যায়। এব্যাপারে কলেজের অধ্যক্ষ বাদী হয়ে আটক দুই জনের বিরুদ্ধে একটি অভিযোগ দাখিল করেছেন।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগির মিঞা জানান, আমরা অভিযোগ পেয়েছি। অভিযুক্তদেরকে থানা হাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here