ভেদরগঞ্জ উপজেলায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় হুমায়ুন কবির মোল্যা চেয়ারম্যান নির্বাচিত

0
444

শরীয়তপুর প্রতিনিধি:
উপজেলা পরিষদের তৃতীয় ধাপের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলা পরিষদের আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী, ভেদরগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির মোল্যা। তাঁর বিপরীতে অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হতে যাচ্ছেন তিনি। আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপের নির্বাচনে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীক নিয়ে একক প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন। ২৬ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ তারিখ ছিল।
এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার সেক জালাল উদ্দিন বলেন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাচন তৃতীয় ধাপে ২৪ মার্চ অনুষ্ঠিত হবে। ২৮ ফেব্রুয়ারি যাচাই বাছাই ও ৭ মার্চ মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ তারিখ বলে নিশ্চিত করেছেন।
তিনি আরও বলেন, মঙ্গলবার ২৬ ফেব্রুয়ারি ভেদরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে শুধুমাত্র আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কা প্রতিক নিয়ে হুমায়ুন কবির মোল্যা নামে একজন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন। তার বিপরীতে আর কোন ব্যক্তি মনোনয়ন পত্র জমা  দেয় নি। একইভাবে আর কোন প্রার্থী না থাকায় ভাইস-চেয়ারম্যান পদে আব্দুল মান্নান বেপারী ও মহিলা ভাইসচেয়ারম্যান পদে আকলিমা বেগম লিপি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here