ভুল অপারেশনে টেবিলে রুগীর মৃত্যু

0
605

খবর৭১,মিজানুর রহমান,ভোলা প্রতিনিধিঃভোলা শাহাবাজপুর ক্লিনিকে ঘারের ফোরা অপারেশন করতে গিয়ে ডাঃ ভুলে টেবিলে শাহ জামাল নামের একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ভোলা শহরের শাহাবাজপুর ক্লিনিকে এঘটনা ঘটে। ঢাকা থেকে আশা ডাঃ সামি আহন্মেদ এ অপারেশন করেন। রুগী মারা যাওয়ার সাথে সাথে ডাঃসহ ক্লিনিকের সবাই পালিয়ে যায়ন। শাহ জামাল পৌরসভার ষ্টাফ।
নিহতের পরিবার জানায়, শাহ জামালের ঘারে কয়েক দিন আগে একটি ফোরা উঠে। ঢাকা থেকে আসা ডাঃ সামি আহন্মেদকে দেখান। তিনি ওইটি অপারেশন করে কেটে ফেলার পরামর্শ দেন। পরামর্শ অনুযায়ী শনিবার রাতে অপারেশন করেন। তাকে ঠিকমত অবশ করা হয়নি, ঘারের কয়েকটি রগ কেটে ফেলে। অপারেশন টেবিলে রুগী মারা যায়। রুগী মারা যাওয়ার সাথে সাথে ডাঃসহ ক্লিনিকের সবাই পালিয়ে যায়। এখবর ছড়িয়ে পরলে রুগীর স্বজনসহ পৌরসভার ষ্টাফরা ক্লিনিক ঘিরে ফেলে হামলা করার চেষ্টা করে। পৌর মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন এবং সিভিল সার্জন রথিন্দ্রনাথ মজুমদারসহ ঘটনার সমাধান করেন।
নিহত শাহ জামালের শুক্রবার সকালে তার নিজ গ্রামের বাড়ি আগার পুল নামাজে জানাজা শেষে পারিবাকি কবরস্থানে দাফন করা হয়েছে।
ডাঃ সামি আন্মেদ জানান, রুগীর অবস্থা আগেই সংকটাপন্নছিল। আমি অপারেশন করতে রাজি ছিলামনা। রুগী এবং তার পরিবারের অনুরোধে ঠিক মত অপারেশন করেছি। অপারেশনের মধ্যে সে ষ্টোক করে মারা যায়।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here