ভিডিও কলে নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বিনিময়

0
481
‘ত্রাণ নিয়ে দুর্নীতি করলে ক্ষমা হবে না’‌

খবর৭১ঃ হোয়াটসঅ্যাপে ভিডিও কল করে রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত দলীয় নেতাকর্মী ও কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার ( ১৪ এপ্রিল) বিকাল সাড়ে পাঁচটার দিকে দলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের মোবাইলে হোয়াটসঅ্যাপ ভিডিও কল করে আওয়ামী লীগ সভাপতি শুভেচ্ছা বিনিময় করেন এবং করোনাভাইরাস মোকাবেলায় সতর্ক, সাবধান, সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলাফেরার পরামর্শ দেন।

এসময় আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক সায়েম খানসহ কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তারা।

দলের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান ভিডিও কলে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময়ের ব্যাপারটি নিশ্চিত করেন। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের যাতায়াত সীমিত পর্যায়ে আছে। প্রয়োজন ছাড়া কার্যালয়ে জমায়েত না করার নির্দেশনা রয়েছে। একারণে দিনের বেলায় নেতাকর্মীদের উপস্থিতি একেবারেই তেমন একটা থাকে না। বিকালের দিকে সীমিত পযার্য়ে কিছু নেতাকর্মী আসে।

তিনি আরও বলেন, বিকালে আমরা যথারীতি মাননীয় নেত্রীর কার্যালয়ে এসেছি। হঠাৎ মাননীয় নেত্রী আমাদের দলের নেতা তথ্যমন্ত্রী হাছান মাহমুদ ভাইয়ের মোবাইলে হোয়াটসঅ্যাপে ভিডিও কল দেন এবং উপস্থিত সবার সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করার ইচ্ছা পোষণ করেন। এরপর নেত্রী আমাদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলকে সাবধান, সতর্ক, সচেতন ও সামাজিক দূরত্ব মেনে করোনা মোকাবেলায় চলাফেরা করার পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গ, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এর আগেও বিভিন্ন সময়ে ভিডিও কলে কল তার রাজনৈতিক কার্যালয়ে দলের নেতাকর্মীদের খোজখবর নেন। এবার করোনাভাইরাস পরিস্থিতির কারণে ঘরের বাইরে জমায়েত করে বাংলা নববর্ষের সকল অনুষ্ঠান না করার ব্যাপারে নির্দেশনা রয়েছে।

গতকাল বাংলা নববর্ষ ১৪২৭ উপলক্ষে সন্ধ্যা ৭:৩০টায় গণভবন থেকে জাতির উদ্দেশে ভাষণ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here