ভাল আছেন ওবায়দুল কাদের

0
257

খবর৭১ঃ সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এখন ভাল আছেন। আগামী ৩-৪ দিনের মধ্যেই তাকে কেবিনে শিফট করা হবে।

শুক্রবার (২২ মার্চ) এ প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানান সেতু বিভাগের তথ্য কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, ওবায়দুল কাদের এমপি ভাল আছেন।অপারেশনের পর তিনি এখন শংকামুক্ত। উনার আইওবিপি মেশিন খুলে ফেলা হয়েছে এবং বাকি সব প্যারামিটার ভাল আছে। আগামী ৩/৪ দিন পর জনাব কাদেরকে কেবিনে শিফট করা হবে।

বিজ্ঞপ্তিতে তিনি আরও জানান, সিঙ্গাপুরে ওবায়দুল কাদের এমপির চিকিৎসা সমন্বয়ক,
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী শুক্রবার বিকেল ৫ টায় মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে হাসপাতাল লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যান্যদের এ তথ্য জানান।

উল্লেখ্য, বুধবার (২০ মার্চ) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে জনাব কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।

এসময় হাসপাতাল লবিতে অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন জনাব কাদেরের সহধর্মিনী এডভোকেট ইসরাতুন্নেসা কাদের, অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপি, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মীর্জা প্রমুখ।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here