ভালো আছেন সম্রাট, রিমান্ড শুনানি ১৫ অক্টোবর

0
525
ভালো আছেন সম্রাট, রিমান্ড শুনানি ১৫ অক্টোবর

খবর৭১ঃ
ক্যাসিনো কাণ্ডে গ্রেফতার ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের শারীরিক কোনো জটিলতা নেই। বাংলাদেশেই তার চিকিৎসা সম্ভব বলে জানিয়েছেন চিকিৎসক।

বুধবার দুপুরে সম্রাটের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে গঠিত মেডিকেল বোর্ডের সদস্য ডা. মহসিন আহমেদ বলেন, সম্রাটের শারীরিক অবস্থা স্থিতিশীল। মঙ্গলবার ভর্তির পর থেকে এ পর্যন্ত যতগুলো পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে সবগুলো রিপোর্টই ভালো এসেছে।

তিনি বলেন, সব পরীক্ষা-নিরীক্ষা মিলিয়ে বর্তমানে তিনি ভালো আছেন। তবে মঙ্গলবার তার হৃদস্পন্দন অনিয়মিত ছিল। তাই তাকে আরও ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হয়েছে।

চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার প্রয়োজন রয়েছে কি না জানতে চাইলে ড. মহসিন বলেন, তার কোনো ঝুঁকি নেই এবং তাকে বিদেশে নেয়ারও প্রয়োজন নেই।

বুধবার ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে গ্রেফতার দেখানো পূর্বক ২০ দিনের রিমান্ড শুনানির জন্য দিন ধার্য ছিল। তবে তিনি অসুস্থ থাকায় আদালতে উপস্থিত না করায় ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারী অস্ত্র ও মাদক আইনের পৃথক দুই মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড শুনানি জন্য ১৫ অক্টোবর (মঙ্গলবার) দিন ধার্য করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here