ভারতের বিজেপির এমপি জর্জ বেকারের সঙ্গে সম্পর্ক অস্বিকার করলেন তসলিমা নাসরিন

0
381

খবর৭১:বিজেপির লোকসভার এমপি জর্জ বেকারের সঙ্গে তসলিমা নসরিনের ‘সম্পর্ক’ নিয়ে বেশ আলোচনা চলছে। বিষয়টি সামনে নিয়ে এসেছেন তাদের মেয়ে দাবিকারী অঙ্কিতা ভট্টাচার্য।

অঙ্কিতার বরাতে ভারতের অনলাইন পোর্টাল এক প্রতিবেদনে জানিয়েছে, লোকসভার এমপি জর্জ বেকারের জন্ম আসামের এক গ্রিক পরিবারে। বেকার পেশায় অভিনেতা। ২০১৪ সালে রাজনীতির ময়দানে আসেন জর্জ বেকার। হাওড়া থেকে লোকসভা নির্বাচন করলেও জিততে পারেননি। তবে রাষ্ট্রপতির মনোনয়ন পেয়ে অ্যাংলো ইন্ডিয়ান হিসেবে লোকসভার সদস্য হয়েছেন। এই জর্জ বেকারের সঙ্গেই নাকি সম্পর্ক ছিল তসলিমা নাসরিনের। এদের সন্তানই হচ্ছে বর্ধমানের ভাতার থানা এলাকার নারায়ণপুর গ্রামের বাসিন্দা অঙ্কিতা ভট্টাচার্য।

তবে ওই প্রতিবেদনের পর নিজের ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছেন তসলিমা। তার পোস্টটি ছিল এমন-

অঙ্কিতা ভট্টাচার্য গ্যাং একটা আজগুবি খবর দিয়েছে kolkata24x7 কে, সে খবর লুফে নিয়েছে প্লাস ওদের সাক্ষাতকারও নিয়েছে। সাক্ষাতকারের ভিডিও-ও খবরের সংগে জুড়ে দিয়েছে। kolkata24x7 থেকে কিন্তু কেউই আমার কাছে তথ্যের সত্যতা জানতে চায়নি। মেয়েটা আর সঙ্গের দুটো পুরুষ লোক কী উদ্দেশে এমন সব মিথ্যে কথা বলছে, তা সাংবাদিকদের উচিত, বের করা। কোনও পাগল এসে যা তা বললো, সাংবাদিকদের কি তা প্রচার করা উচিত যাচাই না করে? অঙ্কিতার পুরোনো ছবি বলে যেটা চালিয়েছে, সেটা সল্টলেকে রেখাচিত্রমের শিল্পী রেখা চক্রবর্তী, আর তাঁর ছেলে অরুণ চক্রবর্তীর মেয়ের সঙ্গে তোলা। ছবিটা নিশ্চয়ই আমার ফেসবুকের এলবাম থেকে পেয়েছে।

খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here