ভাঙ্গায় প্রবাসীর বাড়িতে হামলা, ভাংচুরঃ আহত-২

0
703
ভাঙ্গায় প্রবাসীর বাড়িতে হামলা, ভাংচুর

খবর৭১ঃ

ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের ব্রাহ্মনপাড়া গ্রামে পূর্ব শ্রত্রুতা ও টাকা ধার না দেওয়ায় ইটালী প্রবাসী আনোয়ার মুন্সীর বাড়িতে হামলা চালিয়ে ঘর-দরজা ও আসবাবপত্র ভাংচুর করেছে এলাকার কতিপয় দুর্বৃত্ত। গতকাল সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি মামলায়েরের পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে।

ঘটনার শিকার প্রবাসীর পুত্র ইয়াসিন মুন্সী অভিযোগ করে বলেন, দীর্ঘ দিন একই এলাকার মিঠুন মুন্সী,নজরুল মাতুব্বর গংরা আমার কাছে বিভিন্ন সময়ে টাকা-পয়সা াবী করে আসছে। মোটর সাইকেল নিয়ে প্রায়্ই আমার নিকট থেকে টাকা-পয়সা ধার হিসেবে নিয়ে ফেরৎ চাইলে তারা বলে যে,শান্তিতে থাকতে চাইলে আমারে মোটরসাইকেলের তেল খরচ দিবি। এক পর্যায়ে তারা বেপরোয়া হয়ে উঠে। তারা আমার বাবার বিদেশ থেকে পাঠানো টাকা থেকে মোটা অংকের টাকা দাবী করে।আমি দিতে অস্বীকার করলে তারা আমারে পরিবারের সদস্যদের দেখে নেবে বলে হুমকি দেয়। এক পর্যায়ে আমাদের বাড়ির সামনে আমি পৌছলে এলাকার মিঠুর মুন্সী,নজরুল মাতুব্বর,রুবেল খাসহ অজ্ঞাতনামা ব্যাক্তিরা সংঘবদ্বভাবে ধারালো অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে বাড়ি-ঘরে তান্ডব চালিয়ে ঘরের দরজা-জানালা ,আসবাবপত্র ভাংচুর করে। এ সময় আমার মা হামিদা বেগম ও স্থানীয় সামাদ মুন্সীকে তারা পিটিয়ে আহত করে।

এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাইদুর রহমান বলেন অভিযোগের পর পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। স্থানীয় সাবেক ইউপি সদস্য আ: হক, জনৈক আওয়ামীলীগ নেতা টোকন মুন্সী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এরা ইয়াবা বিক্রয় করে এবং মোবাইল প্রতারক চক্রের সদস্য। এদের বিরুদ্বে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের কাছে আবেদন করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here