ব্র্যাক শিক্ষার্থীর মৃত্যু: সেই কাভার্ডভ্যান চালক আটক

0
583

খবর৭১ঃ রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহতের ঘটনায় ঘাতক কাভার্ডভ্যানের চালককে আটক করেছে পুলিশ। সেইসঙ্গে কাভার্ডভ্যানটিও জব্দ করা হয়েছে।

ওই দুর্ঘটনায় নিহত ফাহমিদা হক লাবণ্য (২১) ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্সে তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

শনিবার (২৭ এপ্রিল) তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার ব্রেকিংনিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে কখন কোথায় থেকে ওই চালককে আটক করা হয় তাৎক্ষণিকভাবে তা জানাতে রাজি হননি তিনি।

রবিবার (২৮ এপ্রিল) শ্যামলীতে অবস্থিত নিজ কার্যালয়ে (২২/৫, খিলজি রোড, শ্যামলী, মোহাম্মদপুর) সাংবাদিকদের এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলেও জানান ডিসি বিপ্লব কুমার সরকার।

এর আগে গত বৃহস্পতিবার (২৫ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় শেরেবাংলা নগর থানাধীন হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালের সামনে কাভার্ডভ্যানের ধাক্কায় ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্রী ফাহমিদা হক লাবণ্য নিহত হন।

ওই ঘটনায় পলাতক উবার মোটরবাইকের চালক সুমন হোসেনকে গত বৃহস্পতিবার দিবাগত রাতে আটক করে পুলিশ। পুলিশি হেফাজতে সুমনকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। একইসঙ্গে লাবণ্যকে বহনে ব্যবহৃত মোটরসাইকেলটিও (ঢাকা-মেট্রো-হ-৩৬-২৩৫৮) হেফাজতে নেয় পুলিশ।

ঘটনার দিন শেরে-বাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল ইসলাম বলেন, ‘হৃদরোগ ইনস্টিটিউট থেকে ৯৯৯ এ ফোন করে বলা হয়, দুর্ঘটনায় আহত দুইজন তাদের হাসপাতালে এনেছে। সেখান থেকে থানায় ফোন করা হলে আমি ঘটনাস্থলে যাই। গিয়ে আশপাশের অনেকের সঙ্গে কথা বলি। কেউই নিজ চোখে দেখেনি। মেয়েটির বাসা শ্যামলীর ৩ নম্বর রোডে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here