ব্রিটেনে মুক্তি পেল ওয়াও প্লে’র বিশ্বকাপ থিম সং ‘ধুম ধুম’

0
853

খবর৭১ঃ
গতকাল এক অনাড়ম্বর পূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে ব্রিটেনে মুক্তি পেল ওয়াও প্লে’র বিশ্বকাপ থিম সং ‘ধুম ধুম’। ব্রিটেনের খ্যাতিমান প্রতিষ্ঠান “ব্রাইট ম্যনেজমেন্টে” এর ব্যবস্থাপনায়, লন্ডনের মিলনার রোডের ইম্প্রেশন ইভেন্টস হলে এক জাঁকজমক পূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে ওয়াও প্লে’র বিশ্বকাপ থিম সং ‘ধুম ধুম’ প্রবাসীদের জন্য উন্মুক্ত করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন “ব্রাইট ম্যনেজমেন্টে” এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ কবির, ইউকে বাংলাদেশ চেম্বার অব কমার্স এর প্রেসিডেন্ট পাশা খন্দকার, মাহিদ ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান জিল্লুর হুসেইন, এস এম গ্রুপের স্বত্তাধিকারী মনির হোসেন এবং উপস্থিত ছিলন ওয়াও প্লে’র স্বত্তাধিকারী এবং কামরুল গ্রুপ এর চেয়ারম্যান ড. কামরুল আহসান। অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত অতিথি সবাই ওয়াও প্লে’র বিশ্বকাপ থিম সং ‘ধুম ধুম’ এর ভূয়সী প্রশংসা করেন।

“ব্রাইট ম্যনেজমেন্টে” এর প্রতিষ্ঠাতা মোহাম্মদ কবির বলেন “ড. কামরুল আহসান একজন সৃজনশীল মানুষ বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল এটিএন বাংলা’য় দীর্ঘদিন ধরে “বিবেকের কাছে প্রশ্ন” নামে একটি অনুষ্ঠান পরিচালনা করতেন যা এখনো বাংলাদেশের টিভি প্রোগ্রামের ইতেহাসে ইতিহাস হয়ে আছে, বিশ্বকাপ থিম সং ‘ধুম ধুম’ এর মাধ্যমে তার এই সৃজনশীলতা বিশ্ববাসীর নিকট প্রকাশিত হলো, “ব্রাইট ম্যনেজমেন্টে” ভবিষ্যতে ড. কামরুল আহসান’র সৃজনশীল কাজের পাশে থাকবে।”

ইউকে বাংলাদেশ চেম্বার অব কমার্স এর প্রেসিডেন্ট পাশা খন্দকার বলেন “ওয়াও প্লে’র বিশ্বকাপ থিম সং ‘ধুম ধুম’ এর মাধ্যমে ড. কামরুল আহসান বিশ্বকাপে অংশগ্রহণকারী বাংলাদেশ দলকে উৎসাহ তথা বাংলাদেশের ক্রিকেট তারুণ্য কে আরও উদ্দীপ্ত করার যে প্রচেষ্টা গ্রহণ করেছেন তা নিঃশন্দেহে প্রশংসার দাবিদার। আমি নিজেকে ভাগ্যবান মনেকরছি এই রকম একটা অনুষ্ঠানে থাকতে পেরে। ওয়াও প্লে’র কাছে আমি এই রকম আরো চমৎকার অনুষ্ঠান প্রত্যাশা করি।”

মাহিদ ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান জিল্লুর হুসেইন বলেন “ওয়াও প্লে’র বিশ্বকাপ থিম সং ‘ধুম ধুম’ আন্তর্জাতিক মানের একটি থিম সং আমি মনে করি এই থিম সং টি সকল শ্রেণীর দর্শকের নজর কাড়বে”

এস এম গ্রুপের স্বত্তাধিকারী মনির হোসেন বলেন “আমারা এই রকম একটা বিশ্বকাপ থিম সং’র জন্য অপেক্ষায় ছিলাম ড. কামরুল আহসান এবং তার ওয়াও প্লে আমাদের সে আশা পূর্ণ করেছে, ব্রিটেন প্রবাসী সকল বাঙ্গালীর পক্ষ থেকে ড. কামরুল আহসান এবং তার ওয়াও প্লে’কে ধন্যবাদ।”

ওয়াও প্লে’র স্বত্তাধিকারী এবং কামরুল গ্রুপ এর  চেয়ারম্যান ড. কামরুল আহসান জানান, এ গানের মিউজিক ভিডিওর মাধ্যমে বিশ্বকাপে অংশগ্রহণকারী বাংলাদেশ দলকে উৎসাহ তথা বাংলাদেশের ক্রিকেট তারুণ্য কে আরও উদ্দীপ্ত করাই ওয়াও প্লে’র ইচ্ছা।

গানটি শুনতেঃ

তিনি আরও বলেন ‘খেলাধুলার মঞ্চে সংগীতের যে প্রভাব ও গুরুত্ব তা মেনে নেওয়া ছাড়া উপায় নেই। খেলোয়াড়দের উজ্জীবিত করা থেকে শুরু করে দর্শকদের জন্য একটা পরিচিত সুর প্রয়োজন। আমি নিশ্চিত এ থিম সং’টা বিশ্বকাপে বাংলাদেশর প্রাণ হয়ে থাকবে।’

‘ধুম ধুম’ মিউজিক ভিডিওর প্রধান চরিত্রে অভিনয় করেন মৌরি সেলিম, ইউটিউব তারকা প্রত্যয় হিরণ এবং শিশু শিল্পী স্পৃহা ও প্রেয়সী। গানটির পরিচালক ঈশান হায়দার। এ গানে অংশ নিয়েছেন কলকাতায় অনুষ্ঠিত ট্রাই নেশন টি-২০ হুইলচেয়ার ক্রিকেট সিরিজে বাংলাদেশের প্রতিনিধিত্বকারী ডিডিএফ হুইলচেয়ার ক্রিকেট বাংলাদেশ চ্যাম্পিয়ন দল। গানটির পরিচালক ঈশান হায়দার বলেন ‘আমার বিশ্বাস ক্রিকেট ওয়ার্ল্ড কাপকে ঘিরে এই গানটি দর্শক জনপ্রিয়তা এ যাবৎ কালের ইউটিউবের সব রেকর্ড ভঙ্গ করবে।’

চার মিনিটের এ গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পী আলভী, বাবলু কবির ও দেবশ্রী অন্তরা রয় চৌধুরী। গানটি লিখেছেন আলিফ প্রভাত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here