ব্যালটই হবে গণতন্ত্র পুনরুদ্ধারের হাতিয়ার:জাগপা

0
231
খবর৭১:
দেশে এখন মহাবিপর্যয় চলছে উল্লেখ করে জাগপা’র কেন্দ্রীয় সহ সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান বলেছেন, শাসকগোষ্ঠির স্বৈরতান্ত্রিক মনোভাবের কারণে গণতন্ত্র এখন দ্বিখ-িত। জনগণের অধিকার ভূলুণ্ঠিত। তিনি বলেন, জনগণের ভাগ্যে পরাধীনতার ছায়া দেখতে পাচ্ছি। সুতরাং দেশের আলামত ভাল নয়। দেশবাসী হুশিয়ার থাকবেন।
তিনি বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায়। ৩০ ডিসেম্বর নির্বাচনের প্রস্তুতি চলছে। কিন্তু আওয়ামী প্রার্থীরা মাঠে-ময়দানে আর বিরোধী প্রার্থীরা কারাগারে। মনোনয়ন প্রত্যাশীদের মধ্যেও অনেকেই গুম-খুনের শিকার হচ্ছেন। জনগণের জিজ্ঞাসা নির্বাচনের পরিবেশ এবং লেভেল প্লেয়িং ফিল্ড কোথায় ?
তিনি দেশনেত্রী বেগম খালেদা মুক্তির দাবি জানিয়ে বলেন, নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ থাকলে জনগণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জবাব ব্যালটেই দেবে- ইনশাআল্লাহ। তিনি দেশনেত্রীর মুক্তির প্রশ্নে সকল নেতাকর্মীদের ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
তিনি আজ শনিবার বিকাল ৪.৩০টায় চট্টগ্রাম রাজমুকুর কমিউনিটি সেন্টারস্থ চট্টগ্রাম মহানগর জাগপা’র প্রধান কার্যালয় উদ্বোধন শেষে ‘একাদশ জাতীয় নির্বাচন ও জনগণের ভোটাধিকার প্রসঙ্গ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সভাপতির বক্তব্যে আনাছ বলেন, ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে গণতন্ত্র পুনরুদ্ধারে জীবন বাজি রেখে জনগণের বিজয় ছিনিয়ে আনবোই- ইনশাআল্লাহ। চট্টগ্রাম থেকে বিজয়ের যাত্রা শুরু হবে।
জাগপা’র কেন্দ্রীয় সহ সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফফর মো. আনাছের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হেলাল এর পরিচালনায় উপস্থিত ছিলেন জাগপা’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও চট্টগ্রাম মহিলা জাগপা’র সভানেত্রী তানিয়া আক্তার রূপা, যুব জাগপা’র কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবলু, মহিলা জাগপা’র চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদিকা কামরুন্নাহার মনি, সাংগঠনিক সম্পাদক সায়েরা খাতুন শিউলী, প্রচার সম্পাদক তাহেরা খাতুন সীমা, মো. রাসেল, মো. মিজান, মো. সালাউদ্দিন, মো. সেলিম, মো. মনির প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here