বেলকুচিতে হিরোইন ও বিআরসহ ৫ জন আটক

0
228

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ-
সিরাজগঞ্জের বেলকুচিতে ৩৯ পুরিযা হিরোইন ও ২০ ক্যান বিআর সহ ৫ জনকে আটক করেছে থানার পুলিশ।

বৃহস্পতিবার পৃথক অভিযানে বেলকুচি পৌর এলাকার মুকুন্দগাতী বাজার ওয়াবদা বাধ থেকে ৩৯ পুরিয়া হিরোইন ৪ জনকে আটক করে। এছাড়া চালা উত্তর এলাকায় অভিযান চালিয়ে ২০ ক্যান বিআর মদ সহ ১ জনকে আটক করে।

গ্রেফতারকৃত হিরোইনসহ পৌর এলাকার মুকুন্দগাতী গ্রামের সুজাবত আলীর ছেলে সাইদুর ইসলাম (৪০), একই গ্রামের বাড়ইপাড়ার মৃত সঞ্জিত চন্দ্র ঘোসের ছেলে দুলাল চন্দ্র ঘোস (৪৬), শেরনগর এলাকার আশু শেখের ছেলে আশরাফ শেখ (২৬) ও ধুকুরিয়াবেড়া ইউনিয়নের কলাগাছী গ্রামের মহের মোল্লার ছেলে হেকমত মোল্লা (২৬)। এছাড়া পৌর এলাকার চালা উত্তরপাড়ার মানিক (৩৫) এর বাড়ীতে অভিযান চালিয়ে ২০ ক্যার বিআর জাতীয় মদ উদ্ধার করে। সে ঐ গ্রামের শান্তাহার আলীর ছেলে।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে উপ-পরিদর্শক শামীম রেজা ও সহকারী উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ সংগীয় ফোর্স নিয়ে মুকুন্দগাতী বাজার এলাকা ও চালা গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়। অভিযানে ৩৯ পুরিয়া হিরোইন ও ২০ ক্যান বিআর জাতীয় মদ উদ্ধার করে। এসময় ৫ জনকে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় পৃথক দুটি মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here