বেলকুচিতে হত্যা মামলার আসামী জাল টাকাসহ গ্রেফতার

0
260
উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের বেলকুচিতে চাঞ্চল্যকর কৃষক হত্যা মামলা ও ৩ বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভূক্ত আসামী আলতাব হোসেনকে (৫৫) চার হাজার জাল টাকাসহ গ্রেফতার করেছে থানা পুলিশ।
বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে উপজেলার ভাঙ্গাবাড়ী ইউনিয়নের আদাচাকী ঈদগা মাঠ সংলগ্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন ধরে জাল টাকার ব্যবসা করে আসছে। এছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক ছিল। আলতাব হোসেন ভাঙ্গাবাড়ী ইউনিয়নের উত্তর বানিয়াগাতী নতুনপাড়ার মৃত ইনছাব আলীর ছেলে।
বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, জাল টাকার লেনদেন হচ্ছে এমন সংবাদের ভিত্তিত্বে থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ও নাজমুল হক আদাচাকী এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার জাল টাকাসহ আলতাবকে গ্রেফতার করে।
তিনি আরও বলেন, আলতাব একই এলাকা মৃত সুজাবত মল্লিকের ছেলে কৃষক আব্দুল খালেক মল্লিককে গত ২০১৭ সালের ৮ নবেম্বর জমিজমার জের ধরে সে তার সহযোগীদের নিয়ে সন্ধ্যার দিকে কুপিয়ে হত্যা করে। ওই হত্যা মামলায় সে ১নম্বর আসামী।
এছাড়া তিনি মাদকদ্রব্য মামলার ওয়রেন্টভুক্ত ৩ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here