বেলকুচিতে যুবলীগের দুই নেতা গ্রেফতারের বিরুদ্ধে বিক্ষোভ

0
318

উজ্জ্বল অধিকারী, বেলকুচি সিরাজগঞ্জ (প্রতিনিধি):
সিরাজগঞ্জের বেলকুচিতে পৌর মেয়রের মিথ্যা মামলায় যুবলীগের দুই নেতা গ্রেফতারের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে আওয়ামীলীগের নেতারা হাজার হাজার কর্মী নিয়ে যুবলীগ নেতার মুক্তির দাবিতে মিছিল নিয়ে পার্টি অফিসে উপস্থিত হয়। বেলকুচি উপজেলা আওয়ামীলীগের পার্টি অফিস থেকে একটি মিছিল বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মুকন্দগাতী এসে শেষ হয়। মিছিল শেষে মুকন্দগাতী বাসস্ট্যান্ডে বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ আলী আকন্দের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথী হিসাবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -৫(বেলকুচি-চৌহালী) আসনের সংসদ সদস্য আব্দুল মজিদ মন্ডল এমপি,

এসময় তিনি বলেন পৌর মেয়রের মিথ্যা মামলায় উপজেলা যুবলীগের আহব্বায়ক সাজ্জাদুল হক রেজা ও যুগ্ম আহব্বায়ক ওমর ফারুখ সরকার কে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। যুবলীগ নেতার মুক্তির দাবিতে সকল নেতাকর্মীদের উদ্যেশ্যে বলেন তাদেরকে আইনের মাধ্যমে গ্রেফতার করেছে। তাই আইন দিয়েই তাদের বের করবো।
এতে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার,বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ আলী আকন্দ , উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুল হক ঘোষন,উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান আব্দুল মতিন প্রামানিক, মহিলা ভাইস চেয়ারম্যান রাজিয়া সুলতানা মিলন, ও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here