বেলকুচিতে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত।

0
261

খবর৭১ঃ

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ-
সিরাজগঞ্জের বেলকুচিতে আমিনা-মজিবর রহমান ফাউন্ডেশনের উদ্দ্যোগে ও সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির সহযোগিতায় বেলকুচি উপজেলার শেরনগর অবস্থিত আমিনা-মজিবর রহমান ফাউন্ডেশনের নিজ কার্যালয়ে গরীব অসহায় দুস্থ রোগীদের জন্য ০৫ই অক্টোবর শুক্রবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পযন্ত ৪০০ জন রোগীর বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, সন্ধানী জাতীয় চক্ষুদান সমিতির প্রফেসর মালেক ইফতেকার সিদ্দিক, ডঃ ফাতেমা বিনতে হামিদ, আমিনা-মজিবর রহমান ফাউন্ডেশনের সদস্য, ডঃ সেলিনা খাতুন, মো: সেলিম মিয়া, গোলাম রাব্বী প্রমূখ।

এসময় চক্ষু রোগীদের জন্য প্রাথমিক চক্ষু পরিক্ষা, বিনামৃুলো চশমা বিতরন,বিনামৃুলো ঔষুধ বিতরন সহ চোখে ছানীপড়া সকল রোগীদের বিনামৃুলো অপারেশন জন্য বিশেষ ভাবে ঢাকায় অপারেশনের ব্যবস্থা করা হয়।

এ দিকে আমিনা-মজিবর রহমান ফাউন্ডেশনের সদস্য মোঃ সেলিম মিয়া বলেন আমরা এই প্রতিষ্টান করেছি দুস্থ মানুষের সেবা করার জন্য এই চক্ষু শিবির করেছি এবং ভবিষ্যতেও এটা অব্যাহত থাকবে।

এ দিকে চক্ষু রোগীদের কাছে থেকে ফাউন্ডেশনের সেবার কথা জানতে চাইলে চক্ষু রোগী গোপাল অধিকারী বলেন, বেলকুচিতে এতো সুন্দর মহৎ কাজের জন্য ধন্যবাদ জানাই আমিনা মজিবর রহমান ফাউন্ডেশনের সবাইকে তারা যেন এই কাযক্রম ভবিষ্যতেও অব্যাহত রাখেন। আমি ফাউন্ডেশনের শুভ কামনা করি ও তাদের সকলের দীর্ঘ আয়ু কামনা করি।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here