বেলকুচিতে পরকিয়ায় বাঁধা দেয়ায় গৃহবধুকে শ্বাসরোধে হত্যা, শাশুড়ি গ্রেফতার

0
286

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
স্বামীর পরকিয়ায় বাঁধা দেয়ায় সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ভাতুড়িয়া গ্রামে আঁখি খাতুন (২২) নামে এক গৃহবধুকে শ্বাসরোধে হত্যা করা, হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনার পর শাশুড়ি সোনেকা বেগম (৫০) কে গ্রেফতার করেছে। স্বামী আলহাজসহ তার অন্যান্য স্বজনরা পলাতক রয়েছে।

রোববার সকালে উপজেলার রাজাপুর ইউনিয়নের ভাতুড়িয়া পূর্বপাড়া গ্রামে স্বামীর বাড়ি থেকে আঁখির মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি ভাতুড়িয়া দক্ষিণপাড়া গ্রামের আমিরুল ইসলামের মেয়ে।

নিহতের বাবা আমিরুল ইসলাম জানান, তিন বছর আগে তার মেয়ে আঁখিকে একই গ্রামের মৃত হরমুজ আলীর ছেলে আলহাজ আলীর সাথে বিয়ে দেন। বিয়ের পর দুই বছর পর আলহাজ আলী তার আপন ভাইয়ের স্ত্রীর সাথে পরকিয়ায় লিপ্ত হয়। তাদের পরকিয়া নিয়ে বেশ কয়েকটি গ্রাম্য শালিসে সাবধান করে দেয়া হয়। তারপরও আলহাজ আলী তার পরকিয়া চালিয়ে যাওয়ায় স্ত্রী আঁখি এর প্রতিবাদ করে। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া-বিবাদ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার রাতে আঁখিকে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায় স্বামী ও তার পরিবারের লোকজনেরা।

বেলকুচি সার্কেল এএসপি রেজা সরোয়ার ও থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তার গলায় চিকন রশির শক্ত দাগ রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। আলহাজের মা সোনেকা বেগমকে হত্যার সাথে জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে। ঘটনার পর থেকে আলহাজ আলী ও তার অন্যান্য পরিবারের লোকজন পালিয়ে গেছে। এ ব্যাপারে আঁখির বাবা আমিরুল ইসলাম বাদী হয়ে মামলার প্রস্তুতি চলছে।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here