বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আটক-৩২

0
433
বেনাপোল সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে আটক-৩২
ছবিঃ শেখ কাজিম উদ্দিন, বেনাপোল।

খবর৭১ঃ

শেখ কাজিম উদ্দিন, বেনাপোলঃ বেনাপোলের দৌলতপুর সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে ৩২ বাংলাদেশীকে আটক করেছেন খুলনা ব্যাটালিয়ন(২১ বিজিবি)’র সদস্যরা। রবিবার সকালে ভারত সীমান্ত অতিক্রম করে বাংলাদেশ সীমান্তে পৌছালে তাদেরকে আটক করা হয়।

আটককৃতদের মধ্যে ১৭ জন পুরুষ, ১১ জন নারী, ২ জন শিশু ও ২ জন হিজড়া। তারা- বাগেরহাট, খুলনা, ফরিদপুর, বরগুনা, চট্টগ্রাম, মুন্সীগঞ্জ ও কুমিল্লা জেলার বাসিন্দা । এ বিষয়ে খুলনা ব্যাটালিয়ন (২১ বিজিবি)’র অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ মনজুর-ই-এলাহী, পিএসসি জানান, দৌলতপুর বিওপি’র টহল দল কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত পিলার ১৮/১ এস হতে আনুমানিক ২০ গজ বাংলাদেশের অভ্যন্তরে জনৈক ফজলে করিম বুড়ো’র আমবাগানের মধ্য হতে অবৈধভাবে বিনা পাসপোর্টে ভারত হতে বাংলাদেশে আসার সময় ৩২ জন বাংলাদেশী নাগরিককে আটক করা হয়।

পরে তাদেরকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার (এএসআই) শরিফুল ইসলাম জানান, রবিবার বেলা সাড়ে ১১টার সময় দৌলতপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা ৩২ নারী-পুরুষ-হিজড়া ও শিশুকে থানায় সোপর্দ করেছেন। এসময় তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে যশোর আদালতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here