বেনাপোল সীমান্ত থেকে ১০ টি স্বর্ণের বারসহ স্বর্ণ কারবারি আটক

0
566
বেনাপোল সীমান্ত থেকে ১০ টি স্বর্ণের বারসহ স্বর্ণ কারবারি আটক
ছবিঃ শেখ কাজিম উদ্দিন, বেনাপোল।

খবর৭১ঃ

শেখ কাজিম উদ্দিন, বেনাপোলঃ বেনাপোল সীমান্তের সাদিপুর গ্রাম থেকে ১.১৬৬ কেজি ওজনের ১০ টি স্বর্ণের বারসহ জিহাদ আলী (২৪) নামে এক স্বর্ণ কারবারিকে আটক করেছেন ৪৯ বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা।

বুধবার বেলা ১১ টার দিকে তাকে এই স্বর্ণের বারসহ সাদিপুর গ্রামস্থ মসজিদের সামনে পাকা রাস্তার উপর হতে কাশিপুর ক্যাম্পে কর্মরত নাঃ সুবেঃ মোঃ আব্দুল মালেকের নেতৃত্বে আটক করা হয়েছে। আটককৃত জিহাদ বেনাপোল পোর্ট থানার সাদিপুর গ্রামের তাহাজ্জত আলীর ছেলে। এ বিষয়ে যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চেরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়েছে। যার ফলশ্রুতিতে ০৫ ফেব্রুয়ারি ১০:৪৫ ঘটিকায় কাশিপুর বিওপি’তে কর্মরত নাঃ সুবেঃ মোঃ আব্দুল মালেক এর নেতৃত্বে একটি বিশেষ চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে সাদিপুর গ্রামস্থ মসজিদের সামনে পাকা রাস্তার উপর হতে ১.১৬৬ কেজি ওজনের ১০ টি স্বর্ণের বারসহ জিহাদ আলী নামে ১ জন আসামী আটক করা হয়েছে। আটককৃত স্বর্ণের সিজার মূল্য ৬৯ লক্ষ ৯৬ ছিয়ানব্বই হাজার টাকা। উদ্ধারকৃত স্বর্ণের বার ও আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here