বেনাপোল সীমান্তে হুন্ডির টাকা ও পণ্য সামগ্রীসহ আটক-২

0
316

শেখ কাজিম উদ্দিন, বেনাপোল : বেনাপোল সীমান্ত এলাকা থেকে পৃথক অভিযানের মাধ্যমে হুন্ডির টাকা ও বিভিন্ন প্রকার পণ্য সামগ্রীসহ ২ পাঁচারকারিকে আটক করেছেন বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) সদস্যরা।
আটককৃতরা হলো- বেনাপোল পোর্ট থানার সর্বাঙ্গহুদা গ্রামের ইউনুছ আলীর ছেলে লিমন হোসেন(২০) ও ঢাকার মধ্য বাড্ডা পোস্ট অফিস গলির ৮১০ নং বাসার মোতালেব হোসেন’র ছেলে মোবারক হোসেন(৩৫)।
এ বিষয়ে ৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আরিফুল হক জানান গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা ১২ টার সময় বেনাপোল কাস্টমস এলাকা থেকে হুন্ডির নগদ ১০ লক্ষ ৬৪ হাজার টাকা ও একটি মোটর সাইকেলসহ লিমন হোসেন(২০) নামের এক যুবককে আটক করা হয়। অপরদিকে বুধবার রাতে আমড়াখালী চেক পোষ্ট হতে ঢাকাগামী সোহাগ পরিবহন (ঢাকা মেট্রা ব-১৪-৭৭২৪) তল্লাশি চালিয়ে ১৮টি ভারতীয় গও মোবাইল চার্জারসহ মডেল গঊ ১৭ঝ আটক করা হয়েছে। যার আনুমানিক মূল্য ৩ লক্ষ ৬০ হাজার টাকা। এছাড়া বিভিন্ন প্রকার ভারতীয় কাপড় (শাড়ী, থ্রিপিচ, শার্ট পিচ, পাঞ্জাবী ও থান কাপড়) যার আনুমানিক মূল্য ৫৮ হাজার ৬’শ টাকা। এসময় ধৃত আসামীর পকেট তল্লাশী করে নগদ ২ লক্ষ ৩৯ হাজার বাংলাদেশী টাকাসহ সর্বমোট ৬ লক্ষ ৫৭ হাজার ৬’শ টাকার মালামাল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত টাকা, মটর সাইকেল, মোবাইল এবং বিভিন্ন প্রকার ভারতীয় কাপড়সহ আসামীদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here