বেগম জিয়াকে মুক্ত করে গণতন্ত্র প্রতিষ্ঠা করা হবে – ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন

0
255

খবর ৭১ঃ গণতন্ত্রের মা, বিএনপি’র চেয়ারপার্সন, সাবেক তিন বারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা এবং নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল জমিয়তুল ফালাহ্ থেকে শুরু করে কাজির দেউরী গিয়ে শেষ হয় এবং মিছিল পরবর্তী সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেনের সভাপতিত্বে ফিরোজ আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাথী উদয় কুসুম বড়ুয়া। সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া বিএনপি’র আহ্বায়ক শওকত আলী নুর, ফটিকছড়ি বিএনপি’র আহ্বায়ক সরওয়ার আলমগীর, উত্তর জেলা বিএনপি’র সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু জাফর চৌধুরী, মিরসরাই পৌরসভার ভাইস চেয়ারম্যান মাইনুদ্দিন মাহমুদ, নিজামুল হক তপন, কামাল মেম্বার, ফজলুল কাদের, মো: মাহফুজ, এস.এম. ইউসুফ।
সমাবেশে আরো বক্তব্য রাখেন, মো: মাহফুজ, সাবের সুলতান কাজল, ইলিয়াছ চৌধুরী, মোজাম্মেল হক, আবু বকর ছিদ্দিকী সোহেল, নুরুল ইসলাম বাবুল, ইলিয়াছ সিকদার, মিয়ান রায়হানুল রাহী, ইকবাল চৌধুরী, সেলিম উদ্দিন, এম. শাহজান শাহিল, মাসুদ আলম, শাহাদাত মির্জা, আইয়ুব খান জনি, তৌহিদুল আনোয়ার, নিজাম উদ্দিন চৌধুরী, বিপুল খান, আজগর, আহসান, লিমন চৌধুরী বাপ্পা, শিবলু, জাশু, প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সাথী উদয় কুসুম বড়ুয়া বলেন, বেগম খালেদা জিয়াকে বাইরে রেখে আরেক একটি প্রহসনের নির্বাচন করতে চায় সরকার। প্রশাসন ও বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করে তারা ক্ষমতায় আসতে চায়। তিনি বলেন, খালেদা জিয়াকে ছাড়া দেশে কোনো নির্বাচন হবে না হতে দেয়া হবে না। তার মুক্তি না হলে দেশে কোনো গ্রহণযোগ্য নির্বাচন হবে না।
ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন ক্ষোভ প্রকাশ করে বলেন, বেগম খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে, নেতাকর্মীদের মুক্তি দিতে হবে এবং মিথ্যা মামলা তুলে নিতে হবে। নির্বাচনের আগে সংসদ ভেঙে দিয়ে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দিয়ে সেনা মোতায়েন করতে হবে। বেগম জিয়াকে কারাগারে রেখে কোন নির্বাচন দেশের মানুষ হতে দেবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here