বেগম জিয়াকে অবিলম্বে মুক্তি দিন: প্রধানমন্ত্রীকে রিজভী

0
582

খবর৭১ঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানিয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘বেগম খালেদা জিয়াকে আর কষ্ট দেবেন না, তাঁকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি দিন, তাঁর পছন্দের বিশেষায়িত ইউনাইটেড হাসপাতালে সুচিকিৎসার সুযোগ দিন। কারণ আপনার নির্দেশেই বেগম জিয়া কারাগারে।’

দেশের কারাগারগুলো এখন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত লোহার খাঁচায় পরিণত হয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তাঁর সুচিকিৎসার দাবিতে শুক্রবার (৫ এপ্রিল) রাজধানীতে এক বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্তি সমাবেশে রিজভী এসব কথা বলেন।

রিজভী বলেন, ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা ক্রমান্বয়ে চরম অবনতির দিকে ধাবিত হচ্ছে। বেগম জিয়াকে চিকিৎসা দেয়ার নামে নানা টালবাহানা ও জনগণকে ধোকা দেয়ার চেষ্টা করছে সরকার।’

‘সরকার আমাদের দাবি উপেক্ষা করে বেগম জিয়ার পছন্দের হাসপাতালে চিকিৎসার সুযোগ না দিয়ে বরং বারবার বিএসএমএমইউ-তে চিকিৎসা দেয়ার নামে তাঁকে হাসপাতালে এনে তিনি সুস্থ আছেন বলে মিথ্যার বেস্যাতি করে যাচ্ছে’ বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে সকাল ১১টায় যুবদলের কয়েকশো নেতাকর্মীর অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল নয়াপল্টনস্থ বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড় ঘুরে আবারও কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

মিছিলে বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, সাধারণ সম্পাদক গোলাম মাওলা শাহীন প্রমুখ অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here