বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে শেরপুরে বিএনপির মানব বন্ধন

0
309

 

শেরপুর প্রতিনিধি :

কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে শেরপুরে জেলা বিএনপির পক্ষ থেকে জেলা শহরের শেখ হাটি বাজারে মানব বন্ধন করা হয়েছ।

৬মার্চ দুপুরে অনুষ্ঠিত এ মানব বন্ধন কর্মসূচীতে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেল, জেলা বিএনপির সাবেক যুগ্ম-আহ্বায়ক প্রভাষক মামুনুর রশিদ পলাশ, জেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক আক্রামুজ্জামান রাহাত, বিএনপি নেতা কামরুল হাসান, সেলিম শাহী, কমিশনার রুহুল আমীম, সুলতান আহাম্মেদ ময়না, আব্দুল হাকিম, জিয়াউর রহমান জিয়া প্রমুখ।

এসময় জেলা বিএনপির সভাপতি মাহমুদল হক রুবেল বলেন, স্বৈরচাীর শ্বাসনের জন্য এ সরকার সর্বকালের সর্ব রেকর্ড ভঙ্গ করেছে। ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে অবৈধভাবে ক্ষমতায় এসে আবার একই পথে ক্ষমতায় আসতে চাচ্ছে। এ জন্য তারা মিথ্যা ও সাজানো মামলায় সাজা দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাবন্দী করে রাখা হয়েছে। অথচ এ অবৈধ সরকার শতশত হাজার হাজার কোটি টাকার দূর্নীতি করে আসছে। এর কোন বিচার এদেশে হচ্ছে না। তারা জানে এদেশের মানুষ তাদেরকে ভোট দেবে না। এজন্য তারা আবার সাজানো নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় আসার জন্য বিরোধীদলকে তাদের শান্তিপূর্ণ গণতান্ত্রিক কর্মসূচী পালন করতেও বাধা দিচ্ছে।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here