বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে শেরপুরে বিএনপির লিফলেট বিতরণ

0
246

শেরপুর থেকে আবু হানিফ :
কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে শেরপুরে জেলা বিএনপির পক্ষ থেকে জেলা শহরের বিভিন্নস্থানে লিফলেট বিতরণ করেছে।
আজ ১মার্চ দুপুরে শেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের নেতৃত্বে বিএনপির একটি দল জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে নয়ানীবাজার, মুন্সিবাজারসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহসভাপতি এডভোকেট আব্দুল মজিদ বাদল, প্রভাষক মামুনুর রশিদ পলাশ, বিএনপি নেতা ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি আলহাজ্ব এডভোকেট সিরাজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আলাহজ্ব এডভোকেট তৌহিদুর রহমান, এমকে মুরাদুজ্জামান, নবনির্বাচিত বারের সাধারণ সম্পাদক এডভোকেট রকিব, বিএনপি নেতা এডভোকেট ছামিউল ইসলাম আতাহার, এডভোকেট শাহিন হাসান খান, মহিলা দলের সাধারণ সম্পাদিকা এডভোকেট আশরাফুন্নাহার রুবি, জেলা যুবদলের আহ্বায়ক সফিকুল ইসলাম মাসুদ, যুগ্ম-আহ্বায়ক আক্রামুজ্জামান রাহাত, আতাউর রহমান আতা প্রমুখ।
এসময় জেলা বিএনপির সভাপতি মাহমুদল হক রুবেল বলেন, স্বৈরচাীর শ্বাসনের জন্য এ সরকার সর্বকালের সর্ব রেকর্ড ভঙ্গ করেছে। ভোটার বিহীন নির্বাচনের মাধ্যমে অবৈধভাবে ক্ষমতায় এসে আবার একই পথে ক্ষমতায় আসতে চাচ্ছে। এ জন্য তারা বিরোধীদলকে তাদের কোন শান্তিপূর্ণ গণতান্ত্রিক কর্মসূচী পালন করতেও বাধা দিচ্ছে। আমাদের দলের নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে আন্দোলনকে দমন করার চেষ্টা করছে। কিন্তু এ আন্দোলন থামবে না। আর আওয়ামীলীগ কোনদিনই গনতন্ত্রকে মানতো না এখনও মানছে না।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here