বেগম খালেদা জিয়া’র জামিনে সাবেক এমপি অধ্যক্ষ জ্যোতি’র আনন্দ প্রকাশ

0
344

শিবগঞ্জ (বগুড়া) : বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র জামিনে আনন্দ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় চেয়ারম্যান, কৃষক দলের কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদক ও বগুড়া জেলা বিএনপির উপদেষ্টা, সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোাতি। সাবেক এমপি অধ্যক্ষ জ্যোতি বলেন, প্রতিহিংসার বিচারে বন্দী; গণতন্ত্র, স্বাধীনতা-সার্বভৌমত্ব ও জনগণের আস্থার প্রতীক দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র সোমবার (১২ মার্চ ২০১৮ ইং) জামিন হওয়ায় আমি আনন্দ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এখন তাঁর অবিলম্বে মুক্তি দাবি করছি। আর বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব এ্যাড. মোয়াজ্জেল হোসেন আলাল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু সহ অন্যান্য রাজবন্দীদের মুক্তি দাবি করছি। এছাড়াও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধের সকল মামলা প্রত্যাহার দাবি করছি। এসময় তিনি আরও বলেন, দেশের জনগণ বন্দীদশা থেকে মুক্তি চায়। বাংলাদেশের মানুষের ধর্যের সীমা রয়েছে। তাই আমাদের শান্তিপ্রিয় আন্দোলন পর্যায়ক্রমে গণআন্দোলনে রূপ নিচ্ছে। যা অতীতে এ দেশে হয়েছে। তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত-চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি আবারও ক্ষমতায় আসবে। এ জন্য দলীয় নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দলের জন্য কাজ করতে হবে। আর খুব শীঘ্রই দেশের মানুষ দুঃশাসন থেকে মুক্তি পাবে। আর যারা দলকে যারা ভালোবাসে তারা দলের প্রতিটি নেতাকর্মীর অন্তরে বেঁচে থাকেন। দলে ত্যাগীদের মৃত্যু নাই। তাই ত্যাগী ও সংগ্রামীদের পথ অনুসরণ করে প্রতিটি নেতাকর্মীকে দলের জন্য কাজ করতে হবে।
অন্যদিকে, তিনি আরও বলেন, পুলিশি রিমান্ডে নির্মম নির্যাতনে ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সহ-সভাপতি ও তেজগাঁও থানা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন মিলনের মৃত্যু ঘটেছে বলে দাবি তার পরিবারের। আমি এর সাথে জড়িতদের অবিলম্বে শাস্তি দাবি করছি। আর মরহুম জাকির হোসেন মিলনের বিদেহী রুহের মাগফেরাত কামনা সহ তার পরিবার প্রতি সমবেদনা জ্ঞাপন করছি, আমিন।
উল্লেখ্য, পাঁচ বছরের কারাদন্ড প্রাপ্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় চার মাসের জামিন দিয়েছেন হাইকোর্ট। সোমবার (১২ মার্চ ২০১৮ ইং ) দুপুরে বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের হাইকোর্ট বে এ জামিনের আদেশ দেন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here