বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি না করতে মির্জা ফখরুলসহ বিএনপির প্রতি ওবায়দুল কাদেরের আহবান

0
405

জহিরুল ইসলাম মৃধা ,সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি না করতে মির্জা ফখরুলসহ বিএনপির প্রতি আহবান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে নির্মানাধীন দ্বিতীয় মেঘনা সেতু ও দ্বিতীয় কাঁচপুর সেতুর নির্মান কাজের অগ্রগতি পরিদর্শনে এসে তিনি আহবান জানান।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার সরকার অমানবিক নয়। সরকার বেগম খালেদা জিয়ার চিকিৎসার ব্যাপারে সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে। তবে বিএনপি বেগম জিয়ার অসুস্থতার চেয়ে রাজনীতিকেই বেশি গুরুত্ব দিচ্ছে। তার অসুস্থতা নিয়ে এখন তারা রাজনীতি করার পথ বেছে নিয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি করোপেরশনের নির্বাচনে বিরোধীদল না থাকায় প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ না হলেও শান্তিপূর্ণভাবেই হচ্ছে বলে জানান সেতুমন্ত্রীূ ওবায়দুল। তিনি বলেন, এখন পর্যন্ত কোথাও কোন অভিযোগ পাওয়া যায়নি। বিরোধীদল অংশগ্রহন করলে এই নির্বাচনটি আরো প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হতো বলে তিনি মনে করেন।

পাক-ভারত সীমান্তে উত্তেজনা ও অস্থিরতা প্রসঙে¦গ ওবায়দুল কাদের বলেন, আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই। উপমহাদশের ক্রসবর্ডার টেরোরিজম বা সীমান্ত সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছে। সীমান্তে যে সব সন্ত্রাসী গ্রুপগুলো রয়েছে তাদের বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে রয়েছে বলেও জানান ওবায়দুল কাদের।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, আগামী ঈদুল ফিতরের আগেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৭শ’ ৩০ কোটি টাকা ব্যয়ে নির্মানাধীন দ্বিতীয় কাঁচপুর সেতু, দ্বিতীয় মেঘনা সেতু ও দ্বিতীয় গোমতী সেতুটি উদ্বোধন করা হবে। তিনি জানান, আগামী ১০ মার্চ কাঁচপুরের সেতটিু প্রধানমন্ত্রী নিজে উদ্বোধন করবেন। মেঘনা সেতু ও গোমতীূ সেতু পর্যাক্রমে এপ্রিল ও মে মাসের মধ্যেই কাজ সমাপ্ত করে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্টেসর মাধ্যমে উদ্বোধন করা হবে। তিনি আশা প্রকাশ করেন, এই তিনটি সেতু চালু হলে ঢাকা-চট্ট্রগাম মহাসড়কে ঈদের সময়ে কোন ধরনের যানজট সৃষ্টি হবে না। সাধারণ মানুষ নির্বিঘ্ন ঈদযাত্রা করতে পারবে।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here