বৃষ্টিতে ভাসলো যুবাদের ম্যাচ

0
336

খবর৭১: নিউজিল্যান্ডে আগামী ১৩ জানুয়ারি আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের পর্দা উঠবে। তবে তার আগে দলগুলো প্রস্তুতি ম্যাচ খেলে নিজেরদেরকে শেষবারের মতো ঝালিয়ে নিচ্ছে। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ায় বাংলাদেশের তরুণদের একমাত্র লক্ষ্য।

তবে প্রস্তুতি ম্যাচগুলো সাইফ-আফিফদের জন্য খুব একটা সুখকর হয়নি। দুটো প্রস্তুতি ম্যাচেই হেরেছে টাইগার যুবারা। বুধবার (১০ জানুয়ারি) ক্রাইস্টচার্চে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের যুবাদের একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে ভেস্তে গেছে আইসিসির অফিসিয়াল প্রস্তুতি ম্যাচটি। মুষলধারে বৃষ্টির কারণে এদিন একটি বলও মাঠে গড়ায়নি।

শুধু বাংলাদেশ-পাকিস্তানের প্রস্তুতি ম্যাচ নয়, বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে নিউজিল্যান্ড-পাপুয়া নিউগিনি, ওয়েস্ট ইন্ডিজ-জিম্বাবুয়ে ও আফগানিস্তান-নামিবিয়ার মধ্যকার ম্যাচও।

তবে এদিন শুধু ভারতের যুবারা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলতে পেরেছে। ভারত প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩৩২ রান সংগ্রহ করে। এরপর দক্ষিণ আফ্রিকাকে ১৪৩ রানেই বেধে ফেলে তারা।

আগামী ১৩ জানুয়ারি উদ্বোধনী দিনে নামিবিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ। ‘সি’ গ্রুপের অপর দুই দল কানাডা ও ইংল্যান্ড। ১৬ দলের শ্রেষ্ঠত্বের লড়াইয়ে ‘ডি’ গ্রুপে পাকিস্তানের সঙ্গী আফগানিস্তান, আয়ারল্যান্ড ও শ্রীলঙ্কা।

‘এ’ গ্রুপে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের সামনে স্বাগতিক নিউজিল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও কেনিয়া। বাংলাদেশে অনুষ্ঠিত গত আসরের (২০১৬) রানার্সআপ ভারতের সঙ্গে ‘বি’ গ্রুপে আছে অস্ট্রেলিয়া, জিম্বাবুয়ে ও পাপুয়া নিউগিনি।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের গ্রুপপর্বে বাংলাদেশের ম্যাচগুলো :
১৩ জানুয়ারি : বাংলাদেশ বনাম নামিবিয়া
১৫ জানুয়ারি : বাংলাদেশ বনাম কানাডা
১৮ জানুয়ারি : বাংলাদেশ বনাম ইংল্যান্ড
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here